A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সেন্টমার্টিনে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার | Probe News

প্রোবনিউজ, কক্সবাজার: টেকনাফের প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া চার শিক্ষার্থীর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার করেছেন উদ্ধারকারীরা।
তবে বুধবার সকালে উদ্ধারকৃত মৃতদেহটির পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। এদিন সকাল ৯টার দিকে ঘটনাস্থলের উত্তর-পশ্চিম দিকের সাগর কিনার থেকে ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে কোস্টগার্ড। মৃতদেহটি ওই ঘটনায় নিখোঁজ শিক্ষার্থী সাব্বিরের হতে পারে বলে ধারণা করছেন উদ্ধারকারীরা।
সেন্টমার্টিন কোস্টগার্ড স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট শহিদ আল আহসান খবরটি নিশ্চিত করে তিনি বলেন, সেন্টমার্টিনের উত্তর বিচের সৈকতে ভাসমান লাশটি দেখতে পেয়ে কোস্টগার্ডের টহল দল লাশটি উদ্ধার করে সেন্টমার্টিন স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। তিনি আরো জানান, “লাশটি এত সময় ধরে পানিতে থাকায় বিকৃত হয়ে গেছে। ফলে লাশের পরিচয় নিশ্চিত করা যাচ্ছে না। তবে সাব্বির হাসানের লাশ হতে পারে বলে ধারণা করা হচ্ছে।”
এদিকে এখনো নিখোঁজ তিন শিক্ষার্থীকে উদ্ধারে নৌ বাহিনী, কোস্টগার্ড ও পুলিশসহ স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। নৌ বাহিনীর কমোডোর রাশেদ আলীর নেতৃত্বে অভিযান চালাচ্ছেন নৌ বাহিনীর একটি বিশেষ দল। টেকনাফ কোস্টগার্ডের স্টেশন কমান্ডার কাজী হারুনুর জানিয়েছেন, সকাল থেকেই সেন্টমার্টিন এবং আশপাশের এলাকায় নিখোঁজ ছাত্রদের উদ্ধারের জন্য ব্যাপক তৎপরতা শুরু করেছেন তারা। এছাড়া টেকনাফ উপকূলীয় এলাকায়ও খোঁজখবর নিচ্ছেন।
প্রসঙ্গত, পরীক্ষা শেষে বাংলা নববর্ষ উদযাপন করতে আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয়ের ৩৪ জন শিক্ষার্থী কক্সবাজারের সেন্টমার্টিনে বেড়াতে যান। গত সোমবার পহেলা বৈশাখের দিন সেন্টমার্টিনের সাগরে গোসল করতে নামলে সাগরে ভেসে যান নয়জন শিক্ষার্থী। এদের মধ্যে দুজনের মৃতদেহ ও তিনজনকে জীবিত অবস্থায় সেদিনই উদ্ধার করা সম্ভব হলেও নিখোঁজ ছিলেন চারজন। ঘটনার প্রায় দুদিন পর আজ সকালে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ রয়েছেন তিনজন।
প্রোব/ খোআ/ জাতীয়/ ১৬.০৪.২০১৪

১৬ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১২:০৯:০৭ | ১৩:৫৭:০৫

জাতীয়

 >  Last ›