A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

তারেক সত্য উদঘাটন করেছেন: ফখরুল | Probe News

f and t.JPGপ্রোব নিউজ, ঢাকা: সম্প্রতি লন্ডনে দেয়া বক্তব্যে তারেক রহমান ইতিহাসের সত্য বলেছেন বলে দাবি করলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিভিন্ন বই থেকে তারেক রহমান এ সত্য উদঘাটন করেছেন উল্লেখ করে ভুল থাকলে তার প্রমাণ দিতে সরকারি দলকে আহ্বান জানান তিনি।

 

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে ‘তারেক রহমানের বিরুদ্ধে ধারাবাহিক মিথ্যাচারের প্রতিবাদে ছাত্রদল আয়োজিত এক সমাবেশে মির্জা ফখরুল এসব কথা বলেন।
তারেক রহমানের বক্তব্যে ভুল থাকলে প্রমাণ করার আহ্বান জানিয়ে ফখরুল বলেন, “যে ভাষায় আওয়ামী লীগের নেতারা কথা বলছেন, তাতে প্রমাণ হয় যে আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে।”
জিয়াউর রহমান, খালেদা জিয়া, তারেক জিয়াকে নিয়ে মিথ্যাচার নতুন কোনো ঘটনা নয় উল্লেখ করে ফখরুল বলেন, তারেক শুধু একজন ব্যক্তি নন, তিনি সেই রাজনীতি ধারণ করেছেন, যা বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষার রাজনীতি।

 

সেসময় বাংলাদেশের অস্তিত্ব রক্ষায় শক্তিশালী হয়ে এগিয়ে আসতে ছাত্রদলকে আহ্বান জানান তিনি।

 

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি বজলুল করিম চৌধুরী। এতে বক্তব্য দেন সাবেক সভাপতি ফজলুল হক, বিএনপির আন্তর্জাতিক-বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান, ডাকসুর সাবেক সাধারণ সম্পাদক খায়রুল কবির খোকন ।

 


প্রোব/ফাউ/জাতীয়/১৫.০৪.২০১৪

 

১৫ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৬:০১:২৪ | ১২:৪৪:৩৯

জাতীয়

 >  Last ›