A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ক্ষমতায় যেতে দলকে প্রস্তুত করবে নতুন মহাসচিব: এরশাদ | Probe News

ershad and bablu.JPGপ্রোবনিউজ, ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী দিনে ক্ষমতায় যেতে জিয়াউদ্দীন বাবলু জাতীয় পার্টিকে প্রস্তুত করবেন। রোববার নতুন মহাসচিবকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে গিয়ে এরশাদ এসব কথা বলেন।
এর আগে বিকেল সাড়ে পাঁচটায় জাপার জিয়াউদ্দিন আহমদ বাবলুকে নিয়ে রাজধানীর কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
জাতীয় পার্টির কেন্দ্রীয় ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় ও নবনিযুক্ত মহাসচিবের সঙ্গে অনুষ্ঠিত এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতাদের মধ্যে আনিসুল ইসলাম মাহমুদ, জি এম কাদের, কাজী ফিরোজ রশীদ, বাবলা, এম এ হান্নানসহ অন্যরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, মঞ্চে এমপি-মন্ত্রীদের উপস্থিতি প্রমাণ করে জাতীয় পার্টি এক আছে। এক থাকবে। জাতীয় পার্টি আবার জেগে উঠেছে।
এরশাদের অনুরোধে বক্তব্য দেন নব নির্বাচিত জিয়া উদ্দিন আহম্মেদ বাবলু। তিনি বলেন, এরশাদ আমার পিতৃতূল্য। বঙ্গবন্ধুর পরে এরশাদের অবদানের কথা জাতি স্বরণ করবে। আজীবন এরশাদের সঙ্গে এক থাকবে। দলের নেতাকর্মূী এবং এরশাদকে সাথে নিয়ে পার্টিকে ক্ষমতার দ্বারপ্রান্তে নিয়ে যাবো।
এসময় এরশাদের ক্ষমতাকালীন বিভিন্ন অবদানের গুন-কীর্তন বর্ণনা করেন জিয়া উদ্দিন আহম্মেদ বাবলু।
উল্লেখ্য, গত ১১এপ্রিল বৃহস্পতিবার রাতে হুট করেই মহাসচিব পদ থেকে বিদায় করে দেয়া হয় এবিএম রুহুল আমিন হাওলাদারকে। সঙ্গে সঙ্গে ওই পদে জিয়া উদ্দিন আহম্মেদ বাবলুকে নিয়োগ দেন এরশাদ। দীর্ঘ ১৪ বছর ধরে দায়িত্ব পালন করে আসা এই পদ থেকে এভাবে বিদায় করে দেয়ার জন্য ক্ষোভ প্রকাশ করেন হাওলাদার।
মহাসচিব নির্বাচিত হওয়ার আগে কেন্দ্রীয় কার্যালয়ে খুব বেশি দেখা যায়নি জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে। পল্টনের পুরনো কেন্দ্রিয় কার্যালয়ে তিনি আসেননি কর্মসূচি ছাড়া। জাপা নেতাদের দেওয়া তথ্য মতে, কাকরাইলের কেন্দ্রিয় কার্যালয়ে ৫ জানুয়ারির নির্বাচনের এই প্রথম এসেছে তিনি।

প্রোব/বিএইচ/জাতীয় / ১৩.০৪.২০১৪

১৩ এপ্রিল ২০১৪ | জাতীয় | ২০:১০:০৮ | ১৬:২৯:১৯

জাতীয়

 >  Last ›