A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

তুরাগে রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার | Probe News

প্রোবনিউজ, ঢাকা: রাজধানীর তুরাগ এলাকা থেকে রোববার সকালে এক রিকশাচালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মফিজুল ইসলামের (৩২) গ্রামের বাড়ি পঞ্চগড়ের দেবিগঞ্জ থানার বাঙার পাড় গ্রামে বলে জানা গেছে ।
মফিজুলের স্ত্রী নূর নাহার জানায়, ঢাকায় স্বামী ও চার বছর বয়সি এক ছেলে সন্তান নিয়ে তুরাগের আহালীয়া এলাকায় থাকতেন তারা।

তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) ফেরদৌস আহম্মদ জানান, রোববার সকাল সাড়ে সাতটার দিকে তুরাগ থানাধীন মিরপুর বেড়িবাঁধ পুরান কালিয়ার প্রবেশমুখে ওই যুবকের লাশ পাওয়া যায়। ময়না তদন্তের জন্য সকাল নয়টার দিকে লাশ হাসপাতালে পাঠানো হয়েছে।

নূর নাহার আরো জানান, শনিবার রাত সাড়ে আটটায় স্বামীর সঙ্গে তার দেখা হয়। তখন তিনি উত্তরা ১২ নম্বর সেক্টরের ছয় নম্বর রোডে তার মায়ের বাসায় ছিলেন।

এরপর আর মফিজুল বাসায় ফেরেননি। তার মোবাইলে ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। রোববার ভোর সাড়ে পাঁচটায় আহালীয়ার বাসায় গিয়ে দেখেন ঘরের বাইরে থেকে তালা দেয়া। পরে অনেক খোঁজাখুঁজি শেষে তুরাগ থানায় গেলে মফিজুলের লাশের সন্ধান পাওয়া যায়।

তুরাগ থানা পুলিশ জানিয়েছে, মফিজুলের গলায় ধারালো অস্ত্রের কাটা দাগ রয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে এখনো জানা যায়নি।

এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে থানায় হত্যা মামলা করেছেন নূর নাহার। তিনি বলেন, “মফিজুলের সঙ্গে কারো বিরোধ নেই। শত্রুতা নেই। কে বা কারা এ ঘটনা ঘটালো জানিনা।
প্রোব/ খোআ/ জাতীয়/ ১৩.০৪.২০১৪

 

১৩ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৫:২২:৫০ | ২২:১৬:১১

জাতীয়

 >  Last ›