A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

দু নেত্রীর বৈশাখী কার্ড বিনিময় | Probe News

pm036.JPGপ্রোব নিউজ, ঢাকা: দু'জনের দেখা সাক্ষাৎ হওয়ার হিসাবটি মেলানো কঠিন। দেখা হলেও কথা খুব বেশি একটা বলতে দেখা যায় না। তবে যেকোনো উৎসব-পার্বনে শুভেচ্ছা বিনিময়ের রেওয়াজ মেনে চলেন দুই বেগম। আর একদিন পরেই পহেলা বৈশাখ। বাঙালির সার্বজনীন এই উৎসবে সামিল হওয়ার সুযোগটুকু নিতে ভোলেননি দুই নেত্রীই। হোক না শুধু কার্ড বিনিময়।
এরই মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নববর্ষের শুভেচ্ছা পেয়ে ফিরতি কার্ড পাঠিয়ে তাকেও শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
খালেদার শুভেচ্ছা কার্ড শনিবার বিকালে বিএনপির সহ দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি ও আসাদুল করীম শাহিন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ধানমণ্ডির কার্যালয়ে পৌঁছে দেন।
লতিফ জনি বলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক সৈয়দ আবদুল আউয়াল শামীমের হাতে কার্ডটি দেয়া হয়েছে। আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে দলের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপের সঙ্গে টেলিফোনে কথা বলার পর কার্ডটি হস্তান্তর করা হয় বলে জানান বিএনপি নেতা।
সোমবার থেকে শুরু হবে বাংলা নতুন বছর ১৪২১। তার আগে গত বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বিএনপি চেয়ারপারসনকে শুভেচ্ছা কার্ড পৌঁছে দেয়া হয়।
দেশের প্রধান দুই রাজনৈতিক দলের শীর্ষ দু'নেত্রীর মধ্যে এর আগে গত বছরের ২৮ অক্টোবরের টেলিফোন বাকবিতন্ডার পর সর্বশেষ এ বছর পহেলা জানুয়ারি ইংরেজি নববর্ষের শুভেচ্ছা কার্ড বিনিময় করেছিলেন তারা।
প্রোব/মুআ/জাতীয় ১২.০৪.১৪

১২ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৯:২৯:৫১ | ০০:৫৯:১৬

জাতীয়

 >  Last ›