A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

'মুখ্যমন্ত্রীত্ব ছাড়া ভুল ছিলো' | Probe News

KEJRIWAL.jpgপ্রোবনিউজ, ডেস্ক: দিল্লির মুখ্যমন্ত্রীত্ব থেকে সরে আসার সিদ্ধান্ত ভুল ছিলো বলে জানালেন অরবিন্দ কেজরিওয়াল। তবে লোকসভা নির্বাচনের এই প্রেক্ষাপটে এসে তিনি বলছেন, মাত্র ৪৯ দিনেই দিল্লির তখত থেকে পদত্যাগ করার তাঁর সিদ্ধান্ত মোটেও সঠিক ছিল না। একটি ইংরেজি সংবাদপত্রকে দেওয়া সাক্ষ্যাৎকারে আপ সুপ্রিমো জানিয়েছেন `ভুল সময়ে` দিল্লির ক্ষমতা ছেড়েছেন তিনি। সাধারণ মানুষের মনে মোটেও তাঁর এই পদক্ষেপের ভাল প্রভাব পড়েনি।
যদিও কেজরিওয়ালের নিজের সিদ্ধান্ত নিয়ে কোনও আফসোস নেই। দিল্লি বিধানসভা নির্বাচনের আগে আপ-এর ম্যানিফেস্টোতে প্রকাশিত প্রতিশ্রুতি অনুযায়ী জন লোকপাল বিল পাস করাতে না পেরেই পদত্যাগের সিদ্ধান্ত নিয়ে ছিলেন তিনি। তবে এর সঙ্গেই কেজরিওয়াল জানিয়েছেন তাঁদের উচিৎ ছিল তাঁর পদত্যাগের কারণ ভাল ভাবে সাধারণ মানুষকে বোঝানো। ``কংগ্রেস ও বিজেপি যে দিন জনলোকপাল বিল পাশ করতে দিল না`` সেই দিনই পদত্যাগের সিদ্ধান্ত ঠিক ছিল না বলে মন্তব্য করেছেন আপ প্রধান।
কেজরিওয়ালের মতে সাধারণ মানুষের সঙ্গে জন সংযোগের অভাবের ফলেই বিরোধীরা তাঁকে `এসকেপিস্ট` বলতে পারছে, আপ -এর বিরুদ্ধে মিথ্যে কথা ছড়াতে পারছে। চলতি লোকসভা নির্বাচনে ৩০০টি আসনে প্রার্থী দিয়েছে আম আদমি পার্টি। বিজেপির প্রধানমন্ত্রী পদ প্রার্থী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে বারাণসী থেকে লড়ছেন স্বয়ং অরবিন্দ কেজরিওয়াল।
প্রোব/বান/আন্তর্জাতিক ১১.০৪.২০১৪

১১ এপ্রিল ২০১৪ | দক্ষিণ এশিয়া | ২১:০৫:০৬ | ২০:১৭:৫২

দক্ষিণ এশিয়া

 >  Last ›