A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ক্ষুব্ধ হয়ে অনুষ্ঠানস্খল ছাড়লেন রফিকুল হক | Probe News

rafikulপ্রোব নিউজ, ঢাকা: অনুষ্ঠান সময়মতো শুরু না হওয়ায় ক্ষুব্ধ হয়ে অনুষ্ঠানস্থল থেকে বের হয়ে গেছেন প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিকুল হক। তবে যাবার সময় আয়োজকদের সময়ের প্রতি যত্নবান হওয়ার পরামর্শ দিয়ে বলেছেন, “যারা সময়ের মূল্য দিতে জানে না, তারা মানুষের জাত-ই না।”
প্রেস রিলিজ অনুযায়ি শুক্রবার সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে অগ্নিসংসদ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের কথা বলা হয়।
সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি খন্দকার মাহবুব হোসেন ও সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে সংবর্ধনা দিতে এই আয়োজন। আর নির্দিষ্ট সময়েই অনুষ্ঠানস্থলে আসেন প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিকুল হক। যিনি সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি। তবে তখনও অনুপস্থিত আয়োজকদের অনেকে। এর কিছুক্ষণ পর আসেন বিশেষ অতিথিদের একজন যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল। ততক্ষণে বেলা ১১টা বেজে যায়। এসময়ের মধ্যেও আসেননি যাদের সংবর্ধনা দেয়া হবে তারাসহ অন্য কোনো অতিথি।
এ অবস্থায় ১১টার পর অনুষ্ঠান শুরু করতে গেলে আয়োজকদের উদ্দেশে প্রবীণ এই আইনজীবী বলেন, “বর নাই, কনে নাই এখনই বিয়ে শুরু করবেন?’ পরে সোয়া ১১টার দিকে অনুষ্ঠানস্থল থেকে বেরিয়ে যান ব্যারিস্টার রফিকুল হক। পরে পৌনে ১২টার দিকে শুরু হয় অনুষ্ঠান।
প্রোব/মুআ/জাতীয় ১১.০৪.১৪

১১ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৬:৫২:৪৩ | ১৭:০৬:২৯

জাতীয়

 >  Last ›