A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বিবাহিত মোদিকে নিয়ে রাহুল | Probe News

Rahul.jpgপ্রোব নিউজ, ডেস্ক: সম্প্রতি ভদোদারায় নরেন্দ্র মোদি নিজের মনোনয়নপত্রে তার স্ত্রী যশোদাবেনের নাম উল্লেখ করায় গোটা ভারতেই আলোচনা সমালোচনা অব্যাহত আছে। এবার সেই আলোচনায় যোগ দিলেন কংগ্রেসের ভাইস প্রেসিডেন্ট রাহুল গান্ধী।
শুক্রবার জম্মু-কাশ্মিরের দোদা এলাকায় নির্বাচনী মিছিলে যোগ দিয়ে রাহুল বলেন, আমরা জানি না মোদি কয়টি নির্বাচনে লড়েছেন তবে এবারই প্রথম তিনি তার মনোনয়নপত্রের বৈবাহিক অবস্থার বিবরণে লিখলেন বিবাহিত।
রাহুল ২০০৯ সালে মোদির বিরুদ্ধে গুজরাটের রাজ্য সরকারের একটি অভিযোগ তুলে ধরেন। এক যুবতীকে নিয়ে মোদির গুপ্তচরবৃত্তির কথা বলা হয় ওই অভিযোগে।
দিল্লীতে বিজেপি নারীদের সম্মান করার কথা বলে উল্লেখ করে রাহুল আরো বলেন, ‘মোদির মনোনয়নপত্রে কখনই তার স্ত্রীর নাম পাওয়া যায়নি। এখন তারা নারীদের কোন সম্মানের কথা বলছেন?’
এদিকে বিজেপি’র নির্মলা সীতারমন বলেছেন, ‘রাহুলের উচিত মোদির মনোনয়নপত্র ভালোভাবে পড়ে দেখা। সেখানে অসত্য কিছু নেই আর তিনি (মোদি) কখনই মিথ্যা বলেন না।’
এর আগে ২০০১ সালে কংগ্রেস মোদির মনোনয়নপত্র চ্যালেঞ্জ করেছিলো। তবে বেশিরভাগ কংগ্রেস নেতারা বলছেন, মোদির মনোনয়নপত্র বাতিলের পাশাপাশি তার মিথ্যা বলার জন্য শাস্তি হওয়া উচিত।
এ ঘটনায় মোদির বড় ভাই দামোদর বলেছেন, তার বিবাহ আনুষ্ঠানিকতা ছিলো মাত্র। তবে তিনি দেশের সেবা করার জন্য তাকে (যশোদাবেন) ছেড়ে দিয়েছেন।
প্রোব/মুআ/আন্তর্জাতিক ১১.০৪.১৪

১১ এপ্রিল ২০১৪ | দক্ষিণ এশিয়া | ১৫:৩৩:৫২ | ১৬:০০:৫৮

দক্ষিণ এশিয়া

 >  Last ›