A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

শেখ জামাল ক্লাবের ছল চাতুরী | Probe News

in 1

শেখ জামাল ক্লাবের ছল চাতুরী

এনামুল হক, প্রোবনিউজ, ঢাকা: আড়াই বছর ধরে ধানমন্ডি খেলার মাঠ তালাবদ্ধ করে রাখে শেখ জামাল ক্লাবের কর্তৃপক্ষ। মাঠে স্থানীয় লোকজনকে প্রবেশ করতে দেয়া হয় না। স্থানীয় ছেলে-মেয়েদের খেলাধূলার সুযোগ থেকেও বঞ্চিত করা হয়। উচ্চ আদালতের নির্দেশ উপেক্ষা করে সম্প্রতি মাঠে লন টেনিস কোর্টসহ বহুতল ভবন নির্মাণ শুরু করেছে ক্লাব কর্তৃপক্ষ।
খেলার মাঠ রক্ষার দাবিতে শুক্রবার ৫০টি সংগঠনের উদ্যোগে সমাবেশ চলাকালে গুটি কয়েক শিশুকে ইউনিফর্ম পরা অবস্থায় মাঠের ভেতরে খেলা করতে এবং একই সময় ক্লাব ভবনের সামনে কিছু লোককেও সতর্ক অবস্থায় বসে থাকতে দেখা যায়।
সমাবেশকারীদের অভিযোগ, ‘শেখ জামাল ক্লাব কর্তৃপক্ষ মিডিয়ার দৃষ্টি আকর্ষণের জন্য এই ছল-চাতুরীর আশ্রয় নিয়েছে।’
‘আর ক্লাবের মধ্যে জড়ো হওয়া ব্যক্তিদেরকে ভাড়া করে এনেছে ক্লাব কর্তৃপক্ষ। এদের মধ্যে সন্ত্রাসীও রয়েছে।’ বলে অভিযোগ করে মাঠ রক্ষার আন্দোলনকারীরা।
সমাবেশকারীরা অবিলম্বে মাঠটি এলাকাবাসীদের জন্য উন্মুক্ত করে দেয়ার দাবি জনায়। এ ব্যাপারে তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন।
এদিকে, জুমার নামাজের সময় ক্লাবের লোকেরা মাঠের চারপাশের চা বিক্রেতাদের জোর পূর্বক উচ্ছেদ করে। চা বিক্রেতা আলমগীর জানায়, ক্লাবের লোকেরা ‘উপরের নিদের্শ আছে’ অজুহাত দিয়ে তার দোকান ভাংচুর করেছে।
প্রোব/এহ/জাতীয় ১১.০৪.২০১৪

১১ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৫:২১:৩০ | ২৩:১৯:২৮

সম্পর্কিত আরো খবর

জাতীয়

 >  Last ›