A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

হিলারিকে জুতা নিক্ষেপ | Probe News

hillary_.jpg

প্রোব নিউজ, ডেস্ক: মার্কিন সাবেক ফার্স্ট লেডি হিলারি ক্লিনটনকে লক্ষ্য করে জুতা নিক্ষেপের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার লাস ভেগাসে ইন্সটিটিউট অব স্ক্র্যাপ রিসাইক্লিং ইন্ডাস্ট্রিজ (আইএসআরআই) আয়োজিত এক সভায় বক্তব্য দেয়ার সময় এক মহিলা ওই জুতা ছুঁড়ে মারেন। এনডিটিভি অনলাইন এ খবর জানিয়েছ।
স্থানীয় এক টেলিভিশন ফুটেজে দেখা যায়, মান্দালয় বে হোটেলে চলা ওই অনুষ্ঠানে হিলারির বক্তব্যের মাঝে হঠাৎ করে একটি জুতা তার দিকে ছুঁড়ে মারা হয়। তবে তাৎক্ষণিকভাবে ঘটনাটি সামলানোর জন্য হেসে ফেলেন সাবেক ফার্স্ট লেডি।
লাস ভেগাস রিভিউ জার্নাল সূত্রে জানা গেছে, অনুষ্ঠানস্থল থেকে জুতা ছুঁড়ে মারা ওই মহিলাকে গ্রেফতার করা হয়েছে। আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, ওই মহিলাকে অনুষ্ঠানটিতে আমন্ত্রণ জানানো হয়নি।
আইএসআরআই মুখপাত্র মার্ক কার্পেন্টার এএফপিকে জানান, নিরাপত্তা বেষ্টনী এড়িয়ে ওই মহিলা মঞ্চের দিকে এগোতে থাকলে আয়োজকদের একজন তাকে বাধা দেন। পরে তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেয়া হয়। এদিকে এ ঘটনায় ক্লিনটনের এক মুখপাত্র কোনো মন্তব্য করেননি।
এর আগে ২০০৮ সালের ডিসেম্বরে বাগদাদে তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট জর্জ বুশকে জুতা ছুঁড়ে মেরেছিলেন এক ইরাকি সাংবাদিক। এছাড়া ২০০৯ সালের ফেব্রুয়ারিতে কেমব্রিজ বিশ্ববিদ্যালয়ে বক্তৃতা দেয়ার সময় চীনা প্রধানমন্ত্রী ওয়েন জিয়াবাওকে জুতা ছুঁড়ে মারেন এক জার্মান শিক্ষার্থী।
প্রোব/মুআ/আন্তর্জাতিক ১১.০৪.১৪

১১ এপ্রিল ২০১৪ | আন্তর্জাতিক | ১২:৩৫:৫২ | ১০:৩৬:৪২

আন্তর্জাতিক

 >  Last ›