A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বাবলুকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জাপাকর্মীদের সমালোচনার ঝড় | Probe News

b.JPGবেলায়েত হোসাইন, প্রোবনিউজ: জিয়াউদ্দিন আহমদ বাবলুকে জাতীয় পার্টির মহাসচিব মানি না। সে সরকারের দালাল। আমাদেরকে ব্লাকমেইল করে নির্বাচন গিয়েছে সে। সে মহাসচিব থাকলে পার্টির ধ্বংস অনিবার্য। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমদ বাবলুকে মহাসচিব ঘোষণার পরেই সামাজিক মাধ্যম ‘ফেসবুক’-এ এভাবেই প্রতিক্রিয়ায়গুলো ব্যক্ত করেন দলটির অধিকাংশ নেতাকর্মীরা।

বৃহস্পতিবার রাতে হুট করেই এ বি এম রুহুল আমিন হাওলাদারকে মহাসচিবের পদ থেকে সরিয়ে দেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সঙ্গে সঙ্গে মহাসচিব পদে নিযুক্ত করেন দলটির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে। কিছুক্ষণ পরেই ‘অনলাইন জাতীয় পার্টি’ নামক একটা ফেসবুক পেইজে এ খবরটি পোষ্ট করা হয়। মুহুর্তেই চলে আসে অগণিত মন্তব্য। মন্তব্যকারীদের অধিকাংশই বাবলুর বিরোধিতা করে তাকে তুলোধুনো করেন। তার দিকে ছুড়ে দেন তীব্র সমালোচনার তীর। এমনকি অকথ্য ভাষায় গালিগালাজও করেছেন অনেকে।
আল-মামুন নামে একজন লিখেছেন, ‘বাবলুর মত দালালকে মহাসচিব হিসাবে মানি না। যে নির্বাচনের সময় বলে শেখ হাসিনার সালাম নিন, লাঙ্গল মার্কায় ভোট দিন। একবারও bbbbbআমাদের দলের চেয়ারম্যানের নাম মুখে আনলো না। এই দালাল আমাদের নেতাকে ব্লাকমেইল করছে’।
মো: সিদ্দিক নামে একজন লিখেছেন, ‘বাবলু ক্রমান্বয়ে জাতীয় পার্টিকে আওয়ামী জাতীয় পার্টিতে পরিণত করবেন। এটাই তার মূল লক্ষ্য’।
নিলয় নামে একজন লিখেছেন, ‘খবর টা শোনার পর থেকে এতটাই খারাপ লাগছে যে, লিখে বোঝাতে পারব না। বাবলুর মত একটা দালাল। ভাবতে নিজেই লজ্জিত হচ্ছি আমি এর তীব্র প্রতিবাদ এবং নিন্দা করছি। যেখানে বাবলুকে দল থেকে বহিষ্কার করার কথা, সেখানে একি হল?’
সুমন গাজী নামে একজন লিখেছেন, ‘এক সপ্তাহের মধ্যে মধ্যে বাবলুর বহিষ্কার চাই’
উল্লেখ্য, ‘অনলাইন জাতীয় পার্টি’ জাপা নেতাকর্মীদের ফেসবুক পেইজ। পেইজটিতি নিয়মিতই আপডেট করা হয় দলটির বিভিন্ন খবরাখবর। বর্তমানে এই পেইজে লাইকের সংখ্যা সাড়ে ৬ হাজারের অধিক। এর সিংহভাগই জাপা নেতাকর্মী। শুধু জাতীয় পার্টির নেতাকর্মীরাই এই পেইজে লাইক বা কমেন্টস করে।
প্রোব/বেহো/১১.০৪.২০১৪

১১ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১২:১৯:৫১ | ১৯:০৩:২১

জাতীয়

 >  Last ›