A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

মায়ের কবরের পাশে সমাহিত হলেন সাংবাদিক এবিএম মূসা | Probe News

 abm musaরফিকুল ইসলাম, ফেনী থেকে: ফেনীর ফুলগাজির কুতুবপুর গ্রামে নিজ পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে চির নিদ্রায় সমাহিত হলেন দেশ বরেণ্য সাংবাদিক এবিএম মূসা। বৃহস্পতিবার রাত পৌনে দশটায় মুনসির হাট আলী আজম হাই স্কুল মাঠে ৪র্থ দফা জানাজার নামাজ শেষে সমাহিত করা হয় দেশ বরণ্য এই সাংবাদিককে ।

এর আগে বিকাল সাড়ে ছয়টা ঢাকা থেকে ফেনী প্রেসক্লাবের সামনে আনা হয় এই প্রবীণ সাংবাদিকের মৃত দেহের কফিন । সেখানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তার কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্বা নিবেদন করেন ।
ফেনীর প্রিয় মুছা ভাইকে এক নজর দেখতে এখানে নেমে আসেন শোকাহত মানুষের ঢল ।

পরে রাত সোয়া ৭টায় ফেনীর এতিহাসিক মিজান ময়দানে তার তৃতীয় দফা জানাজা অনুষ্ঠিত হয় । এখানে হাজার হাজার মানুষ জানাজায় অংশ নেন । এখান থেকে বিশিষ্ট নাগরিকরা বিশাল গাড়িবহর সহকারে মূসার কফিন নিয়ে যান তার জন্মস্থান ফুলগাজির কুতুবপুর গ্রামে ডিপ্টি বাড়িতে ।

উল্লেখ্য , ১৯৩১ সালে ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সির হাট ইউনিয়নের কুতুবপুর গ্রামে জন্ম নেয়া এই কৃতিসন্তান ১৯৭৩ সালে বাংলাদেশের প্রথম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে ফেনী-১ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি এলাকার মাটি ও মানুষের সাথে সম্পর্ক বজায় রেখে ছিলেন।
ফেনীর গর্বিত সন্তান, একুশে পদক পাওয়া এবিএম মূসার সাংবাদিকতায় রয়েছে বর্ণময় অভিজ্ঞতা। এ পেশায় তিনি সক্রিয়ভাবে জড়িত থেকেছেন প্রায় ৬০ বছর।
প্রোব/রই/জাতীয়/১১.০৪.২০১৪

১১ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১১:১৪:৪৮ | ১৩:০৬:২৮

জাতীয়

 >  Last ›