A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

চেয়ারম্যানের ইচ্ছায় মহাসচিব হয়েছি: বাবলু | Probe News

ershad
প্রোব নিউজ, ঢাকা: জাতীয় পার্টি মহাসচিবের নতুন দায়িত্ব পেয়ে জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু বলেছেন, কারো চাপে নয়, দলের চেয়ারম্যান মনে করেছেন, তাই তাঁকে মহাসচিব পদে নিয়োগ দিয়েছেন। শুক্রবার সকালে রাজধানীর গুলশানে নিজ বাসভবনে এক অনানুষ্ঠানিক সংবাদ সম্মেলনে জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু এ দাবি করেন।
দলের চেয়ারম্যান গঠনতন্ত্রের ৩৯ ধারা অনুযায়ী তাঁকে মহাসচিব করেছেন বলে জানান বাবলু। সরকারের সঙ্গে সুসম্পর্কের কারণেই তাঁকে এই পদে দেয়া হলো কি না—এমন প্রশ্নের জবাবে বাবলু বলেন, ‘পার্টির চেয়ারম্যান আমাকে ভালো করে জানেন। এ কারণেই তিনি আমাকে এ দায়িত্ব দিয়েছেন। কারো চাপে আমাকে মহাসচিব করা হয়নি।’ বাবলু আরো বলেন, তৃণমূল পর্যায় থেকে তিনি দলকে শুধু সংগঠিতই করবেন না, দলকে ক্ষমতার কাছাকাছি নিয়ে যাবেন।
এর আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমগুলোতে চিঠি পাঠিয়ে জানানো হয়, রুহুল আমিন হাওলাদারের স্থলে এখন থেকে জাতীয় পার্টির মহাসচিবের দায়িত্ব পালন করবেন জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু।
জানা গেছে, গতকাল রাত আটটার দিকে দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাংসদ জিয়াউদ্দিন আহম্মেদ বাবলুকে মহাসচিব পদে নিয়োগ দিয়েছেন এইচ এম এরশাদ। রাতে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ নিয়োগের কথা জানান। জাপার চেয়ারম্যান এইচ এম এরশাদের সই রয়েছে বিজ্ঞপ্তিতে। প্রোব/মুআ/জাতীয় ১১.০৪.১৪

১০ এপ্রিল ২০১৪ | জাতীয় | ২১:২০:২৩ | ১৯:০৩:৪৫

জাতীয়

 >  Last ›