A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

তেজগাঁওয়ে দোকানে আগুন: দগ্ধ ৯ | Probe News

tejgaon.jpgপ্রোবনিউজ, ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে একটি হার্ডওয়্যারের দোকানে আগুন লেগে দগ্ধ হয়েছেন এক শিশু আর দুই বৃদ্ধসহ নয়জন। এদের মধ্যে এক শিশু-সহ চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
বৃহস্পতিবার দুপুর পৌনে ৩টার দিকে তেজগাঁও মহিলা কলেজের পাশের ওই দোকানে আগুন লাগে বলে জানায় পুলিশ। আহতরা হলেন- সফিউল আজম (৪৫), খলিলুর রহমান (৩৬), মাহমুদুল হাসান (৩৭), জহিরুল ইসলাম (৬০), আব্দুল লতিফ (৭০), মো. মাসুদ (২৫), জাকির (২৫), উজ্জ্বল (২৫) ‍ও মোতালেব (১২)।
তাদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। হাসপাতালের চিকিৎসক অধ্যাপক সাজ্জাদ খন্দকার সাংবাদিকদের বলেন, এই তিনজনের শরীরের ৭৫ থেকে ৯৬ শতাংশ পুড়ে গেছে, শ্বাসনালীও ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া মাহমুদুল হাসানের শরীরের ৩৫ ভাগ, জহিরুলের ৩৪ ভাগ, মাসুদের ২৫ ভাগ, জাকির ও উজ্জ্বলের ২৫ ভাগ পুড়েছে।
ফায়ার সার্ভিসের চারটি ইউনিট সাড়ে ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে, আহত নয়জনকে পাঠানো হয় হাসপাতালে। ওই ভবনের তৃতীয় তলায় আলাউদ্দিন গার্মেন্টস নামে একটি পোশাক কারখানা রয়েছে। তবে আগুনে ওই কারখানার কোনো ক্ষতি হয়নি। অগ্নিদগ্ধদের বরাত দিয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই ফজলুর রহমান সংবাদ মাধ্যমকে বলেন, দোকানে ‘কোনো’ একটা কিছুর বিস্ফোরণের পর আগুন ধরে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে।
প্রোব/বান/জাতীয় ১০.০৪.২০১৪

১০ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৭:৪৬:১৭ | ১৫:৩৮:০০

জাতীয়

 >  Last ›