A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বিয়ে নিয়ে স্বীকারোক্তি মোদির! | Probe News

modi13.jpgপ্রোব নিউজ, ডেস্ক: প্রথমবারের মত নিজের বিয়ের কথা স্বীকার করলেন ভারতের প্রধান বিরোধী দল বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদি। বুধবার গুজরাটের ভাদোদারা আসনে মোদির জমা দেয়া মনোনয়নপত্রে স্ত্রীর নামের জায়গায় ‌যশোদাবেন লিখেছেন ৬৩ বছর বয়সী এ নেতা। অবশ্য স্ক্রীর সম্পত্তির হিসেব তার কাছে নেই বলে এফিডেভিটে উল্লেখ করেছেন তিনি। এর আগের নির্বাচনগুলোতে স্ত্রীর নামের জায়গাটি সবসময় ফাকাই রেখেছিলেন মোদি।

২০১২ সালে গুজরাটের বিধানসভা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেয়ার সময় মোদির বৈবাহিক অবস্থা নিয়ে প্রশ্ন তুলেছিলেন প্রধান প্রতিদ্বন্দ্বি দল কংগ্রেস নেতারা। আর এবার মোদির স্বীকারোক্তির পর সকালে এক টুইটার বার্তায় কংগ্রেসের মহাসচিব দিদ্বিজয়া সিং বলেন, ‍অবশেষে মোদি তার বৈবাহিক সম্পর্কের কথা স্বীকার করেছেন। যে লোক তার স্ত্রীকে তার অধিকার থেকে বঞ্চিত করতে পারে তাকে কিভাবে এ দেশের নারীরা বিশ্বাস করবে? মোদির বিরুদ্ধে ভোট দিন।"

যশোদাবেন নামে বর্তমান এক স্কুল শিক্ষককে ১৭ বছর বয়সে মোদি বিয়ে করেছিলেন বলে বিভিন্ন সময়ে গণমাধ্যমগুলোতে গুঞ্জন শোনা গেলেো কখনো এ নিয়ে মন্তব্য করেননি তিনি।
সম্প্রতি ভারতের এক সংবাদপত্রে দেয়া সাক্ষাৎকারে মোদির সঙ্গে বিয়ের তিন বছর পরই তারা আলাদা হয়ে যান বলে জানান ৬২ বছর বয়সী যশোদাবেন।
এদিকে পুরিতান রাষ্ট্রীয় সোয়ামসেবক সংঘের আনুগত্য পেতে এর মতাদর্শ অনুযায়ী নিজেকে চিরকুমার হিসেবে পরিচয় দেয়ার অভিপ্রায় থেকে মোদি এতদিন বিয়ের কথাটি গোপন করছিলেন উল্লেখ করে সম্প্রতি এক জীবনী প্রকাশ করেছেন লেখক নীলাঞ্জন মুখোপাধ্যায়।

প্রোব/ফাউ/ডেস্ক/১০.০৪.২০১৪

১০ এপ্রিল ২০১৪ | আন্তর্জাতিক | ১২:০৮:৩৮ | ১৯:১৬:৫৪

আন্তর্জাতিক

 >  Last ›