A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

গলফের জন্য সহায়তা চাইলেন সিদ্দিকুর | Probe News

siddikur rahman.jpgপ্রোবনিউজ, ঢাকা : ইউরোশিয়া কাপে দুর্দান্ত খেলার জন্য বাংলাদেশ পেশাদার গলফার্স এসোসিয়েশন সিদ্দিকুরকে সংবর্ধনা দিয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে গলফের জন্য সরকার ও পৃষ্ঠপোষকদের সহায়তা চেয়েছেন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এই গলফার।
অসাধারণ খেলা আর সোনালী ট্রফি জয়ের জন্য সিদ্দিকুরকে ভিন্নভাবে স্বরণ করে দেশবাসী। ইউরেশিয়া কাপে এশিয়া দলের হয়ে সাফল্য পাওয়া সিদ্দিকুর রহমানকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ পেশাদার গলফার্স অ্যাসোসিয়েশন। সোমবার জাতীয় প্রেসক্লাবে সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
মালয়েশিয়ায় ইউরেশিয়া কাপের প্রথম আসরে যুগ্মভাবে চ্যাম্পিয়ন হয় এশিয়া ও ইউরোপ। বাংলাদেশের সেরা গলফার সিদ্দিকুর এশিয়ার হয়ে দারুণ নৈপুণ্য দেখান। শেষ রাউন্ডের দুর্দান্ত দাপটে ট্রফিটা ইউরোপ থেকে এশিয়ায় নিয়ে আসেন বাংলাদেশি গলফার সিদ্দিকুরের দল। টুর্নামেন্টে দুই দলে ১০ জন করে গলফার খেলে। দলের নেতৃত্ব তার হাতে না থাকলেও খেলায় তার একক নৈপুণ্য ছিলো।
গলফের সম্ভাবনা ও ভবিষ্যত সাফল্য অর্জনের লক্ষ্যে সিদ্দিকুর বলেছেন, ‘বরং ক্রিকেটের চেয়েও গলফ কিছু কিছু ক্ষেত্রে বেশি সফলতা এনে দিতে পারে। এ জন্য প্রয়োজন সরকার ও স্পন্সরদের এগিয়ে আসা। ফুটবল ও ক্রিকেটে প্রশিক্ষণের জন্য বিদেশ থেকে কোচ আসছে। গলফারদের জন্যও এমন উদ্যোগ নেয়া প্রয়োজন।’
মালয়েশিয়া অনুষ্ঠিত ইউরোশিয়া কাপে দুর্দান্ত লড়াইয়ের জন্য শুক্রবার যৌথভাবে সিদ্দিকুরকে সংবর্ধনা দেয় গ্রামীণফোন, বাংলাদেশ গলফ ফেডারেশন ও কুর্মিটোলা গলফ ক্লাব। আগামী বেশ কয়েকদিন সিদ্দিকুরের ব্যস্ত সূচি থাকছে। এপ্রিলের মাঝামাঝি সময়ে মালয়েশিয়ায় যাবেন তিনি। এরপরে ইন্দোনেশিয়ায় ও দক্ষিণ কোরিয়ায় খেলতে যাচ্ছেন সিদ্দিকুর।
প্রোব/এহ/ খেলা ০৮.০৪.২০১৪

৮ এপ্রিল ২০১৪ | খেলা | ১৯:০৪:৫৪ | ২১:২৪:০২