A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

রুস্তম হত্যা মামলায় রাবি শিবিরের ২ নেতা রিমান্ডে | Probe News

shibir.jpgপ্রোব নিউজ, রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগ নেতা রুস্তম হত্যা মামলায় গ্রেফতারকৃত রাবি শাখা শিবিরের দুই নেতাকর্মীর একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদলত। মঙ্গলবার দুপুরে পুলিশ রাজশাহী মুখ্য মহানগর আদালতে সাতদিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে বিচারক শারমিন আকতার একদিনের রিমান্ড মঞ্জুর করেন। গ্রেফতারকৃতরা হলেন-রাবি শিবিরের অর্থ-সম্পাদক ছানাউল্লাহ জ্যাকি ও শিবির কর্মী খুরশেদ আলম খুশি।
বিষয়টি নিশ্চিত করে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম রেজাউল করিম বলেন, রোববার সকালে রাজশাহীর বিনোদপুর এলাকা থেকে সন্দেহভাজন হিসেবে ওই দু’জনকে আটক করা। পরে তাদের রুস্তম হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার সাতদিনের রিমান্ড আবেদন করা হলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
রুস্তম হত্যার ঘটনায় শনিবার রাতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদি হাসান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলায় রাবি শাখা শিবিরের সভাপতি আশরাফুল আলম ইমনসহ চারজনের নাম উল্লেখ করা হয় ও ১১ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।
শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হল ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রুস্তমকে গুলি করে হত্যা করা হয়। এসময় তিনি হলে নিজের রুমে অবস্থান করছিলেন।
প্রোব/মুআ/জাতীয় ০৮.০৪.১৪

৮ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৬:৫০:৪১ | ১৬:৫৩:২৭

জাতীয়

 >  Last ›