A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

প্রধানমন্ত্রীকে ক্ষমা প্রার্থনার আহবান বি. চৌধুরীর | Probe News

B chowdhury.jpgপ্রোব নিউজ, ঢাকা: ক্ষমা প্রার্থনা করে নতুন করে গণতন্ত্রের পথে যাত্রার জন্য প্রধানমন্ত্রীকে আহ্বান জানিয়েছেন বিকল্প ধারা বাংলাদেশের সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরী। মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয়তাবাদী কর্মজীবী কল্যাণ পরিষদ আয়োজিত সমাবেশে তিনি এ আহ্বান জানান।
বিকল্প ধারার এ নেতা প্রধানমন্ত্রীকে প্রশ্ন ছুড়ে বলেন, আপনার প্রতি প্রশ্ন রইলো, চোর-দুর্নীতিবাজদের নিয়ে কেমন করে দেশ চালাবেন? একজন রাজনৈতিক সিনিয়র নেতা হিসেবে বলছি, হুঁশিয়ার হয়ে যান। গণতন্ত্রকে সবার জন্য মুক্ত করে দিন। দেখেন, দেশের মানুষ কি চায়?
নির্বাচন কমিশনের সমালোচনা করে সাবেক এ রাষ্ট্রপতি বলেন, নির্বাচন কমিশন নিরপেক্ষ নয়, কার্যকরীও নয়। এ কমিশনের পদে থাকার কোনো অধিকার নেই। তাদের অধীনে আর কোনো নির্বাচন হতে পারে না।
আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচনের আগে আওয়ামী লীগ নেতারা বলেছিলেন, নির্বাচন হলেও আবার নির্বাচন দেবেন। কিন্তু নির্বাচন শেষ হওয়ার পর এখন তারা বলছেন, ৫ বছরই ক্ষমতায় থাকবেন। আসলে এটাই আওয়ামী লীগের চরিত্র। তারা যা বলে তা করে না, আর যা করে তা বলে না।
বিএনপি ও জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশকে গণতান্ত্রিক করতে ও দেশের মানুষকে রক্ষা করতে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করে যান। দেখবেন, একদিন আপনাদের বিজয় হবেই। সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোস্তফা নুরু উদ্দিন সোহেল।
প্রোব/মুআ/জাতীয় ০৮.০৪.১৪

৮ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৬:৪৪:১৬ | ১৪:১৭:০০

জাতীয়

 >  Last ›