A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

অটোরিকশা চালকের থাপ্পড় খেলেন কেজরিওয়াল | Probe News

Kejriwal.jpgপ্রোব নিউজ, ডেস্ক: আবারও থাপ্পড় খেলেন ভারতের আম আদমি পার্টির (এএপি) প্রধান ও দিল্লির সাবেক মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এনডিটিভি অনলাইনে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়, মঙ্গলবার দিল্লিতে নির্বাচনী প্রচারের সময় কেজরিওয়ালের ওপর হামলা হয়। উত্তর-পশ্চিম দিল্লির সুলতানপুরিতে অটোরিকশার এক চালক তাঁকে থাপ্পড় মারেন। এ নিয়ে মাত্র চার দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় হামলার শিকার হলেন দিল্লির সাবেক এই মুখ্যমন্ত্রী।
ঘটনার পর টুইটারে প্রতিক্রিয়া জানিয়েছেন কেজরিওয়াল। তিনি লিখেছেন, ‘আমাকে সময় ও স্থান বলো। আমি সেখানে যাব। যত চাও আমাকে মারো। কিন্তু তাতে কি দেশের সমস্যার সমাধান হবে?’
সন্দেহভাজন হামলাকারীর নাম লালি বলে জানা গেছে। তিনি একজন অটোরিকশা চালক। কেজরিওয়ালের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন ওই ব্যক্তি। ঘটনার পর এএপির কর্মীদের মারধরে অটোরিকশাচালক আহত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত ডিসেম্বরে দিল্লি বিধানসভার নির্বাচনের আগে হাজার হাজার অটোচালক কেজরিওয়ারের পক্ষে প্রচার চালিয়েছিলেন। ওই নির্বাচনে অভূতপূর্ব সাফল্য পেয়ে দিল্লির মুখ্যমন্ত্রী হন কেজরিওয়াল। ৪৯ দিন ক্ষমতায় থাকার পর পদত্যাগ করেন তিনি।
প্রোব/মুআ/আন্তর্জাতিক ০৮.০৪.১৪

৮ এপ্রিল ২০১৪ | আন্তর্জাতিক | ১৬:০৭:১২ | ১১:৪৩:২৫

আন্তর্জাতিক

 >  Last ›