A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বান্দরবান সীমান্তে সর্ববৃহৎ ইয়াবা চালান উদ্ধার | Probe News

প্রোবনিউজ, বান্দরবান : মিয়ানমার সীমান্ত দিয়ে পাচার হয়ে আসার সময় বান্দরবানের নাইক্ষ্যংছড়ির আশারতলী থেকে ২০ হাজারেরও বেশি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। বান্দরবান সীমান্ত থেকে এ যাবত উদ্ধার করা ইয়াবার চালানের মধ্যে এটিই সব চেয়ে বড়।
রোববার রাতে আশারতলী এলাকায় এক রোহিঙ্গা নারীর কাছ থেকে ইয়াবাগুলো উদ্ধার করে। তবে ইয়াবা বহনকারী ওই রোহিঙ্গা নারীকে আটক করা যায়নি। ইয়াবাগুলো ফেলে গভীর জঙ্গলে পালিয়ে যায় পাচারকারী।
উদ্ধারকৃত ইয়াবাগুলো আশারতলী স্থানীয় বিজিবি ক্যাম্পে দেয়ার পর এগুলো সোমবার সকালে নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়নে নিয়ে আসা হয়েছে। এর বাজার মূল্য কত হতে পারে তা এখনো বিজিবি জানায়নি।
৩১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শফিকুল ইসলাম জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলো গণনার কাজ চলছে। তবে তা ২০ হাজাররেও বেশি হবে বলে তিনি জানান।
স্থানীয়রা জানান, রোববার রাতে প্রধানঝিড়ি এলাকায় এক সন্দেহভাজন রোহিঙ্গা নারীর গতিবিধি দেখে লোকজন তাকে আটক করতে চাইলে সে একটি ব্যাগ ফেলে সীমান্তের জঙ্গলে গা ঢাকা দেয়।
স্থানীয় ইউপি সদস্য নুর হোসেন জানান, ব্যাগে তল্লাশি করে তিন কেজি লাল রঙ্গের ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এগুলো বিজিবি ক্যাম্পে জমা দেয়া হয়েছে। বিজিবি জানিয়েছে ইয়াবা পাচারের সঙ্গে কারা জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে। সন্দেহভাজনদের আটকের তৎপরতা চলছে।
প্রোব/এহ/ জাতীয় ০৭.০৪.২০১৪

৭ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১২:৫৭:১৯ | ১২:১০:১৮

জাতীয়

 >  Last ›