A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

আশুলিয়ায় পোশাক কারখানা মালিক খুন | Probe News

ashulia000.jpgপ্রোবনিউজ সাভার: শনিবার রাতে সাভারের আশুলিয়ায় একটি তৈরি পোশাক কারখানা মালিককে নিজ কারখানায় গলা কেটে হত্যা করা হয়। হত্যাকা-ের রহস্য এখানো উদঘাটন করতে পারেনি পুলিশ। হত্যা রহস্যের দ্রুত উদঘাটনের দাবি জানিয়েছেন স্থানীয় তৈরি পোশাক মালিকরা।
ওই এলাকায় জুবায়ের ক্যাপ নামের একটি টুপি প্রস্তুতকারী প্রতিষ্ঠানে খুন হন কারখানার মালিক গোলাম আজম। এ সময় সেখানে থাকা নিহতের ব্যবসায়িক অংশীদার মোস্তফা কামালকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করে।
তবে হত্যাকা-ে জড়িত থাকার ব্যাপারে প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুখ খুলছেন না তিনি। শুধু জানিয়েছেন, তার উপস্থিতিতেই মুখোশপরা তিন দুর্বৃত্ত গোলাম আজমকে জবাই করে হত্যা করে। প্রাণে বাচঁতে চারতলা কারখানার পেছনের পাইপ বেয়ে নামতে গিয়ে জনতা তাকে আটক করে পুলিশে দেয়।
নিহত গোলাম আজম সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার চিনাধুকুরিয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।
পুলিশ জানিয়েছে, হত্যাকা-ের পর মোস্তফা কামাল চারতলার পাইপ বেয়ে নিচে নামেন। লোকজন তাকে নামতে দেখে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। পরে তার দেয়া তথ্য অনুসারে পুলিশ সেখানে গিয়ে কারখানার ফটক ভেঙে নিহত পোশাক মালিকের লাশ উদ্ধার করে।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ বদরুল আলম বলেছেন, কারখানাটি ভেতর থেকে তালাবন্ধ পাওয়া যায়। তালা ভেঙে ভেতরে ঢুকে মেঝের ওপর গোলাম আজমের গলা কাটা লাশ পাওয়া যায়। পুলিশের সন্দেহ ব্যবসায়িক বিরোধের জের ধরে অংশীদারকে হত্যার পর পালাতে গিয়ে ধরা পড়েন গোলাম মোস্তফা। এ সময়ে তার পরনের পোশাক ছিল রক্তমাখা। যা দেখে জনতার সন্দেহ হলে তারা তাকে আটকে রেখে থানায় খবর দেয়।
রোববার সকালে নিহতের স্ত্রী জুলেখা বেগম বাদী হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
আটক মোস্তফাকে ওই মামলার আসামি দেখিয়ে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ।
প্রোব/শামা/০৬.০৪.২০১৪

৬ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১২:২১:১০ | ১৬:১২:১০

জাতীয়

 >  Last ›