A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

পৃথক সড়ক দুর্ঘটনায় চার পুলিশ নিহত | Probe News

police-bd.jpgপ্রোবনিউজ ডেস্ক: পৃথক সড়ক দুর্ঘটনায় কর্মকর্তাসহ চার পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। শনিবার রাত ও রোববার সকালে সিরাজগঞ্জ, সীতাকুন্ড ও নারায়ণগঞ্জে এসব দুর্ঘটনা ঘটে।
সূত্র জানায়, গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে সিরাজগঞ্জের একটি আদালতে আসামি নিয়ে যাওয়ার পথে মুলিবাড়িতে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কনস্টেবলসহ দুইজন নিহত এবং আরো তিন কনস্টেবল গুরুত্বর আহত হয়েছেন। নিহতরা হলেন- গাজীপুর পুলিশ লাইনের কনস্টেবল মনির হোসেন (৩০) ও দুখিয়াবাড়ি গ্রামের পথচারী বৃদ্ধ সূর্য মিয়া (৭০)। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানায়, রোববার সকাল সোয়া ৯টার দিকে কাশিমপুর কারাগার থেকে এক আসামিকে সিরাজগঞ্জ কোর্টে হাজির করার জন্য পুলিশের প্রিজন ভ্যানে করে নিয়ে যাওয়া হচ্ছিল। ওই সময় প্রিজন ভ্যানটি বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি চেক পোস্টের কাছে পৌঁছালে এক বৃদ্ধ পথচারী সূর্য মিয়াকে চাপা দিয়ে ভ্যানটি উল্টে যায়। এতে সূর্য মিয়া এবং কনস্টেবল মনির হোসেন (৩০) ঘটনাস্থলেই মারা যান।
গাড়িতে থাকা আরো তিন কনস্টেবল গুরুত্বর আহত হন। আহতরা হলেন- ছানোয়ার হোসেন (৩১), নূর আলম (৩০) এবং এনামুল হোসেন (৩২)। নিহত এবং আহত কনস্টেবলরা গাজীপুর পুলিশ লাইনে কর্মরত ছিলেন।
এছাড়া, শনিবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রামের সীতাকুন্ড সড়কে বিকল হয়ে পড়া একটি লরি সরাতে গিয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় পুলিশের উপ-পরিদর্শক নাসির উদ্দীন (৪৫) নিহত হয়েছেন। তিনি সীতাকুন্ড থানায় কর্মরত ছিলেন। তার তার বাড়ি বাহ্মণবাড়িয়ার কসবায়।
হাইওয়ে পুলিশের কুমিরা ফাঁড়ির সার্জেন্ট জিল্লুর রহীম জানান, রাতে মহাসড়কে হঠাৎ একটি লরি বিকল হলে অন্য কয়েকজনের সঙ্গে রাস্তা থেকে সরাতে যান দায়িত্বরত পিএসআই নাসির। এসময় দ্রুত গতিতে আসা একটি কাভার্ড ভ্যান পেছন থেকে নাসিরকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। লরি ও কাভার্ড ভ্যান পুলিশ হেফাজতে রয়েছে। তবে দুই চালকই পালিয়ে গেছেন।
আমাদের নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান, রোববার সকাল সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নাঙ্গলবন্দর এলাকায় ট্রাকচাপায় রোকেয়া নামের এক নারী কনস্টেবল নিহত হয়েছেন।
জেলার বিএনবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডিআইওয়ান মাঈনুল আহমেদ জানান, নাঙ্গলবন্দর স্নান উৎসবের ডিউটি শেষে জেলা পুলিশ লাইনে ফেরার পথে বাসস্ট্যান্ড এলাকায় একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দেয় এতে তিনি ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় চালক ও ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।
প্রোব/শামা/জাতীয় ০৬.০৪.২০১৪

৬ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১২:০৫:১৯ | ১৬:১১:৪৩

জাতীয়

 >  Last ›