A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ | Probe News

প্রোবনিউজ, নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু জাসু বাহিনীর দুই সদস্য নিহত হয়েছেন বলে দাবি করেছে র্যালব। তারা হলেন, জাসু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড জাবেদ (২৮) ও জাসু বাহিনী প্রধান নিহত শাহাদাত হোসেন জাসুর দেহরক্ষী সুমন (২৬)। এ সময় জলদস্যুদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়েছে । rab-১১ বিষয়টি নিশ্চিত করে।
তিনি বলেন, “শনিবার ভোরে চট্টগ্রামের সন্দ্বীপের সীমান্তবর্তী কোম্পানীগঞ্জের চর এলাহী ইউনিয়নের চারখালি ঘাটে এই বন্দুকযদ্ধের ঘটনা ঘটে।” র্যা ব জানিয়েছে, র্যা বের একটি দল গত সোমবার থেকে কোম্পানীগঞ্জ ও সন্ধীপের সীমান্তবর্তী বিভিন্ন চর ও নদীতে অভিযানে নামে। বুধবার রাতে র্যানবের উপস্থিতি টের পেয়ে জাসু ও তার সহযোগীরা কেউড়া বনের ভেতর আত্মগোপন করে। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধে জলদস্যু বাহিনী প্রধান শাহাদাত হোসেন জাসু নিহত হন।
মেজর শাহেদ জানান, এরপর থেকে আত্মগোপনে থাকা দস্যু ও তাদের অস্ত্র ভাণ্ডারের খোঁজে বিভিন্ন চর, নদী ও বনের ভেতর অভিযান চালিয়ে যায় র্যাসব। শনিবার ভোরে কোম্পানীগঞ্জের চারখালি ঘাট এলাকায় বন্দুকযুদ্ধে জাবেদ ও সুমন নিহত হন। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাল আগ্নেয়াস্ত্র ও আগ্নেয়াস্ত্র তৈরির বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি। তবে অস্ত্রের তালিকায় কি রয়েছে তা র্যা বের পক্ষ থেকে পরিষ্কার করা হয়নি।
প্রোব/বান/জাতীয় ০৫.০৪.২০১৪

৫ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১১:২৭:১৪ | ২১:২২:১৫

জাতীয়

 >  Last ›