A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

তিতুমীর এক্সপ্রেসে হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ২ | Probe News

bogra.jpgপ্রোব নিউজ, বগুড়া: বগুড়ার সান্তাহার জংশন স্টেশনে নীলফামারী থেকে রাজশাহীগামী আন্তঃনগর তিতুমীর ট্রেনে জাতীয় পার্টি সমর্থকদের সন্ত্রাসী হামলার ঘটনায় গ্রেফতারকৃত ২ জনসহ ১৩ জনের নাম উল্লেখ করে মোট ২৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। শুক্রবার দুপুরে সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিজানুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার দিনগত গভীর রাতে মামলাটি দায়ের করেন।
এ ঘটনায় পুলিশ সান্তাহার শহরের পূর্ব লকু কলোনির মোয়াজ্জেম হোসেনের ছেলে শাহাজান (৩২), কলসা কোঁচকুড়ি মহল্লার বাবলুর ছেলে নুপুরকে (২৮) গ্রেফতারের পর শুক্রবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
এদিকে, হামলার ঘটনায় গুরুতর আহত ট্রেনের পরিচালক আব্দুল মালেক ও টিকেট কালেক্টর আরাফাত হোসেন সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্বর আহত হলে তাদের পার্শ্ববর্তী নওগাঁ জেলার সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আব্দুল মালেককে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় স্থানীয় জাতীয় পার্টি ও আওয়ামী লীগের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। যে কোন সময় সংশ্লিষ্ট এলাকায় বড় ধরনের ঘটনা ঘটে যেতে পারে আশঙ্কায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে প্রশাসন।
এর আগে বৃহস্পতিবার দিনগত রাত পৌনে ৮টার দিকে সান্তাহার-পার্বতীপুর রেল রুটে চোরাচালানি ইজারাকে কেন্দ্র করে বগুড়ার সান্তাহার জংশন স্টেশনে নীলফামারী থেকে রাজশাহীগামী আন্তঃনগর তিতুমীর ট্রেনে হামলা চালায় জাতীয় পার্টি সমর্থক সন্ত্রাসীরা। এ সময় ট্রেনের ভেতরে প্রবেশ করে ট্রেনের হোস-পাইপ খুলে ট্রেনটিতে ব্যাপক লুটপাটের ঘটনাসহ ট্রেনের পরিচালক আব্দুল মালেক ও টিকেট কালেক্টর আরাফাত হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে সন্ত্রাসীরা।
পরে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এ ঘটনার মোকাবিলা করতে গেলে তাদের সঙ্গে জাতীয় পার্টি সমর্থক সন্ত্রাসীদের সঙ্গে উভয় পক্ষের কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
প্রোব/মুআ/জাতীয় ০৪.০৪.১৪

৪ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৭:০৯:৪০ | ১৭:০১:৪৮

জাতীয়

 >  Last ›