A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সেরা সেলিব্রেটি কিং খান | Probe News

sahrukh 02 প্রোব নিউজ, ডেস্ক: ফোর্বস সাময়িকীর প্রকাশিত সেরা ১০০ ভারতীয় সেলিব্রেটির তালিকায় সেরা হয়েছেন শাহরুখ খান। মহেন্দ্র সিং ধোনিকে পেছনে ফেলে তিনি এ স্থান দখল করেছেন। সম্প্রতি ফোর্বস সাময়িকীর প্রকাশিত সেরা ১০০ ভারতীয় সেলিব্রেটি শীর্ষক জরিপে এ তথ্য প্রকাশিত হয়েছে।

গেল বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত ছবি ও বিজ্ঞাপন চুক্তিগুলো থেকে শাহরুখের মোট আয় ছিল ২২০ কোটি ৫০ লাখ রুপি এবং আয়ের পাশাপাশি শাহরুখের দেয় রাজস্বের পরিমাণও নয় শতাংশ বেড়েছে।
সর্বোচ্চ আয়কারী ভারতীয় তারকাদের মধ্যে দ্বিতীয় স্থানে আছেন মহেন্দ্র সিং ধোনি। তার আয়ের পরিমাণ ১৫৫.৩২ কোটি রুপি। তৃতীয় স্থানে থাকা সালমান খানের আয়ের পরিমান ১৫৭ কোটি ৫০ লাখ রুপি।
sharuk 1.jpgচতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্থানে আছেন সালমান খান, শচীন টেন্ডুলকার, অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমার। তাদের আয় যথাক্রমে ৯৪.৩২ কোটি রুপি, ১৪৭ কোটি ৫০ লাখ রুপি ১১৮ কোটি ১৩ লাখ রুপি। ওই তালিকায় সপ্তম ও অষ্টম স্থানে আছেন বিরাট কোহলি ও রনবীর কাপুর। তাদের আয় ৫৭ কোটি ৩১ লাখ রুপি ও ৬৮ কোটি ৫৮ লাখ রুপি।
সেরা দশের তালিকায় হৃত্বিক রোশনকে পেছনে ফেলে দিয়েছেন ক্যাটরিনা কাইফ। তালিকায় তার অবস্থান নবম এবং আয় ৬৩ কোটি ৭৫ লাখ রুপি। পরের অবস্থানে থাকা হৃত্বিকের আয় ৬২ কোটি ৫০ লাখ রুপি। তালিকায় তার অবস্থান নবম । সেরা একশ ভারতীয় সেলিব্রেটির তালিকায় আরো জায়গা করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুর।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া।
প্রোব/শামা/বিনোদন ০৪.০৪.২০১৪

৪ এপ্রিল ২০১৪ | বিনোদন | ১৪:৫৯:১০ | ১৪:০৪:৩৫

বিনোদন

 >  Last ›