A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

পোস্টার কেলেঙ্কারিতে জড়িয়ে কংগ্রেস প্রার্থী আটক | Probe News

Poster.jpgপ্রোব নিউজ, ডেস্ক: প্রধান প্রতিদ্বন্দ্বি বিজেপি নেতা নরেন্দ্র মোদির পোস্টারের উপর নিজের পোস্টার লাগানোর অভিযোগে আটক হলেন কংগ্রেস প্রার্থী মধুসূদন মিস্ত্রি ও তাঁর বেশ কয়েকজন সমর্থক। ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে ভাদোদারা আসনে কংগ্রেস প্রার্থী মধুসূদন মিস্ত্রি প্রতিদ্বন্দ্বিতা করছেন বিজেপির প্রধানমন্ত্রী পদ প্রার্থী নরেন্দ্র মোদির সঙ্গে।
ভাদোদারা শহরজুড়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় নরেন্দ্র মোদির হাজার হাজার পোস্টার লাগিয়েছে বিজেপি। এক মাস আগে থেকে গুরুত্বপূর্ণ বিল বোর্ডগুলো ভাড়া করে দলটি। পরে মোদির বিপক্ষে প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর পোস্টার লাগানোর জন্য বিল বোর্ড গুলোতে জায়গা দাবি করেন কংগ্রেস নেতা মধুসূদন। তবে বিলবোর্ডগুলো বিজেপিকে বরাদ্দ দেয়া হয়েছে উল্লেখ করে মধুসূদনের দাবি নাকচ করে দেয় পৌরসভা কর্তৃপক্ষ। আর তাতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার দলীয় কার্যালয়ের বাইরের বিলবোর্ডে নরেন্দ্র মোদীর পোষ্টারের উপর নিজেদের পোস্টার লাগানোর চেষ্টা করেন মধুসূদন মিস্ত্রি এবং তাঁর সমর্থকরা।
আসন্ন লোকসভা নির্বাচনে গুজরাটের ভাদোদারা এবং উত্তর প্রদেশের বারাণসীতে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন নরেন্দ্র মোদি। এর আগে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দিতা করলেও এবারই প্রথম তিনি লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন। তবে বারাণসীতে তাঁর বিরুদ্ধে এখনও প্রার্থী ঘোষণা করেনি কংগ্রেস।
কংগ্রেসের সহ সভাপতি রাহুল গান্ধীর অত্যন্ত ঘনিষ্ঠ হিসেবে পরিচিত দলের মহাসচিব মধুসূদন মিস্ত্রী ।
প্রোব/শামা/আর্ন্তজাতিক ০৩.০৪.২০১৪

৩ এপ্রিল ২০১৪ | দক্ষিণ এশিয়া | ১৭:১১:৫৮ | ১৯:৩৭:১৫

দক্ষিণ এশিয়া

 >  Last ›