A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

জনদুর্ভোগের কর্মসূচি দেবে না বিএনপি | Probe News

FOCUS BANGLA.jpgপ্রোবনিউজ, ঢাকা: জনদুর্ভোগ সৃষ্টির কোনো কর্মসূচি দিচ্ছে না বিএনপি। জনগণকে সম্পৃক্ত করে সরকারের বিরুদ্ধে আন্দোলন করবে দলটি। বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন দলের যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সালাহউদ্দিন আহমেদ বলেন, ‘জনদুর্ভোগের সৃষ্টি হয়, এমন কোনো কর্মসূচি দিচ্ছে না বিএনপি। জনগণকে সম্পৃক্ত করে, এই অবৈধ সরকারের বিরুদ্ধে দুর্বার গণ-আন্দোলন গড়ে তোলা হবে।’

উপজেলা নির্বাচনে বিজয়ী বিএনপি-সমর্থিত প্রার্থীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ করেছেন বিএনপির এই যুগ্ম মহাসচিব। তিনি অভিযোগ করেন, ‘উপজেলা নির্বাচনে বিজয়ী বিএনপি-সমর্থিত প্রার্থীরা যাতে শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিতে না পারেন, সে জন্য তাঁদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।’

সালাহউদ্দিন আহমেদ দাবি করেন, উপজেলা নির্বাচনে সরকার-সমর্থিত প্রার্থীদের বিজয়ী করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নিষ্ক্রিয় রেখে নির্বাচন কমিশন নির্লজ্জের মতো কাজ করেছে।

বিএনপির যুগ্ম মহাসচিব অভিযোগ করেন, পুলিশের মামলার পাশাপাশি সরকার-দলীয় সন্ত্রাসীরা বিভিন্ন জায়গায় বিএনপি-সমর্থিত প্রার্থী ও কর্মীদের ওপর হামলা চালাচ্ছেন। এ জন্য তাঁরা পালিয়ে বেড়াচ্ছেন।
প্রোব/পার/রাজনীতি/০৩.০৪.২০১৪


-

৩ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৬:৪২:০৯ | ১৪:৩৭:২৩

জাতীয়

 >  Last ›