A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

‘আবেগ নয়, মাথা খাটাও’ | Probe News

varun_gandhi.jpgপ্রোব নিউজ, ডেস্ক: সম্প্রতি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর প্রশংসা করে দলের তোপের মুখে পড়েছেন তাঁরই চাচাতো ভাই এবং বিজেপি নেতা বরুণ গান্ধী। এবার সাবধান বাণী আসল তাঁর মা মেনেকা গান্ধীর কাছ থেকেও। বরুণকে উদ্দেশ করে তিনি বলেন, “আবেগ নয়; মাথা খাটিয়ে চিন্তা করো।”

সাংবাদিকদের উদ্দেশ্য করে মেনেকা আরও বলেন, “আমেথিতে আমি নিজে গিয়েছি এবং সেখানে কোন উন্নয়ন হয়নি। নিজের চোখে না দেখে তা নিয়ে মন্তব্য করা ঠিক নয়। কেউ হয়তো বরুণকে বলেছে আমেথিতে ভালো কাজ হয়েছে এবং তা শুনেই ও এ মন্তব্য করেছে। এটা ঠিক নয়।”

সম্প্রতি আমেথিতে রাহুলের কাজের প্রশংসা করেন বরুণ। লোকসভা নির্বাচনে এ আসনটি থেকেই প্রতিদ্বন্দ্বিতা করছেন রাহুল। সুলতানপুর আসনে বিজেপির প্রার্থী বরুণ গান্ধী মঙ্গলবার বলেন, “আমি নতুন ধারার রাজনীতি নিয়ে আসতে চাই। মানুষকে স্বাবলম্বী করতে আমাদের কিছু ক্ষুদ্র শিল্প গড়ে তোলা দরকার যা আমেথিতে রাহুল বেশ ভালভাবেই করেছে। যদিও আমি তা দেখিনি।”

পরে দলের চাপের মুখে বক্তব্য প্রত্যাহার করে টুইটারে দেয়া এক বার্তায় বরুণ বলেন, তাঁর এ বক্তব্যকে কোন দল কিংবা প্রার্থীর জন্য সমর্থন হিসেবে দেখার সুযোগ নেই।

ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর দুই নাতি রাহুল এবং বরুণ। স্বামী সঞ্জয় গান্ধীর মৃত্যুর পর ইন্দিরার কাছ থেকে আলাদা হয়ে যান বরুণের মা মেনেকা গান্ধী। ২০০৪ সালে বিজেপিতে যোগ দেন মেনেকা এবং বরুণ।

প্রোব/ফাউ/ডেস্ক/০৩.০৪.২০১৪

৩ এপ্রিল ২০১৪ | দক্ষিণ এশিয়া | ১৪:০৬:৫২ | ১৯:৩৭:১০

দক্ষিণ এশিয়া

 >  Last ›