A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

অল্পের জন্য বেঁচে গেলেন মুশাররফ | Probe News

MUSHARRAF1.jpgপ্রোব নিউজ, ডেস্ক: এক শক্তিশালী বিস্ফোরণের হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন পাকিস্তানের সাবেক সেনা শাসক জেনারেল পারভেজ মুশাররফ। সকালে মুশাররফের গাড়ি বহরটি ফাজিয়াবাদ সেতু অতিক্রম করার পরপরই প্রচন্ড শব্দে ঐ বিস্ফোরণ হয়। বৃহস্পতিবার সামরিক হাসপাতাল থেকে মুশাররফকে চক শাহজাদে তাঁর ফার্ম হাউজে নেয়ার সময় এ ঘটনা ঘটে। সূত্রের বরাত দিয়ে পাকিস্তানের সংবাদমাধ্যম ডনে বলা হয়, ফুটপাথের পাশে একটি পাইপলাইনে পুঁতে রাখা হয়েছিল চার থেকে ছয় কেজি ওজনের বিস্ফোরকগুলো। বিস্ফোরণের ব্যাপকতা এতটাই বেশি ছিল যে, বিস্ফোরক পুঁতে রাখার স্থানটিতে এক ফুট পর্যন্ত গর্ত হয়ে যায়। তবে এতে কোন ক্ষয়ক্সতির খবর পাওয়া যায়নি।
পুলিশের দাবি, সাবেক সেনা শাসককে লক্ষ্য করেই চালানো হয় ঐ হামলা। গেল জানুয়ারিতে রাষ্ট্রদ্রোহ মামলায় হাজিরা দিতে আদালতে যাওয়ার সময় বুকে ব্যথা নিয়ে সামরিক হাসপাতালে ভর্তি হন মুশাররফ।
পাকিস্তানে ফেরত আসার পর থেকেই বিভিন্ন সময়ে হত্যার হুমকি পেয়ে আসছেন পারভেজ মুশাররফ। এমনকি তাঁর বাসভবনের আশপাশ থেকে বেশ কয়েকবারই বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। সাবেক এ সেনা শাসককে হত্যার হুমকি দিয়েছে তালেবানরাও।
এদিকে ঘটনার পর মুশাররফের ফার্ম হাউজের আশপাশে নিরাপত্তা জোরদার করা হয়েছে।
প্রোব/ফাউ/ডেস্ক/০৩.০৪.২০১৪

৩ এপ্রিল ২০১৪ | আন্তর্জাতিক | ১১:৫২:৩৬ | ০০:৩৩:১৭

আন্তর্জাতিক

 >  Last ›