A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বিচারের দাবিতে সাংবাদিকদের অনশন | Probe News

DRU.jpgপ্রোব নিউজ, ঢাকা: সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যাকাণ্ডের বিচার দাবিতে অনশন কর্মসূচি পালন করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)।
বুধবার সকাল ১১টা থেকে ডিআরইউ চত্ত্বরে শুরু হয়ে অনশন কর্মসূচি চলে বিকেল চারটা পর্যন্ত।
অনশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাগর সরওয়ারের শোকাহত মা সালেহা মনির ও মেহেরুন রুনির শোকাহত ভাই নওশের আলম রোমান, ডিআরইউ সভাপতি শাহেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক ইলিয়াস খানসহ অন্যান্যরা।
অনশনের সমাবেশে ডিআরইউ সভাপতি শাহেদ চৌধুরী বলেন, আমরা আশা করছি, dru00.jpgসরকার খুব শিগগিরই সাগর-রুনি হত্যাকারীদের শাস্তির ব্যবস্থা করবেন। তবে যতোক্ষণ আমাদের দাবি মেনে না নেবেন, ততোক্ষণ আন্দোলন চলবে।
সাধারণ সম্পাদক ইলিয়াস খান বলেন, আমাদের আন্দোলন চলছে। যদি সরকার সাগর-রুনি হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির ব্যবস্থা না করেন, আমরা আরও কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবো।
অন্য সাংবাদিকরা বলেন, দ্রুত সাগর-রুনি হত্যার রহস্য উদঘাটন, খুনিদের গ্রেফতার ও বিচারের ব্যবস্থা করার দাবি জানিয়ে বলা হয়, অন্যথায় চলমান আন্দোলনকে আরো বেগবান ও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।
এদিকে সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যাকাণ্ডের বিচার দাবিতে আগামী ১২ মে মুখে কালো কাপড় বেধে প্রতিবাদ সমাবেশ করবেন সাংবাদিকরা। ওই দিন বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করবে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)।
প্রোব/মুআ/জাতীয় ০২.০৪.১৪

২ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৭:৩৪:৫৯ | ২০:২৬:৫৯

জাতীয়

 >  Last ›