A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

জামিন পেলেন বিজেপি প্রার্থী পি সি সরকার | Probe News

P-C-Sorcar-Junior.jpg

সুতীর্থ গুপ্ত, ভারত থেকে : পশ্চিমবঙ্গের উত্তর ২৪ জেলার বারাসাতের বিজেপি প্রার্থী যাদুকর পিসি সরকার বুধবার বারাসত আদালতে আত্মসমর্পণ করে জামিন নিয়েছেন। ৩ হাজার রুপির বন্ডে বিচারক জামিন মঞ্জুর করেছেন। তাঁর বিরুদ্ধে ৫০৯ ও ৩৫৪ এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবারই পিসি সরকারের বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে বারাসত থানায় এফআইআর দায়ের হয়েছিল।

 

বারাসতে একের পর এক ধর্ষণের ঘটনায় সরকার তথা শাসকদলের বিরুদ্ধে সুর জোরালো করতে গিয়ে এক সময় পিসি সরকার নাম না করে শাসক দলের প্রার্থীকে উদ্দেশ্য করে বলেন, "যদি ওনাকে বা ওনাদের যদি ধর্ষণ করা হত, তাহলে ওনারা কি বলতেন।" পার্ক স্ট্রিট কান্ডের সাফাই দিতে গিয়ে নির্যাতিতাকেই কাঠগড়ায় তুলেছিলেন বারাসতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। এবার ভোট প্রচারে কাকলি ঘোষ দস্তিদারকে আক্রমণ করতে গিয়ে শালীনতার সীমা ছাড়িয়ে গেছেন বারাসতের বিজেপি প্রার্থী জাদুকর পিসি সরকার।

 

তিনি আরও বলেছেন, উনি গাইনোকোলজিস্ট, তাই পুরুষদের কথা বুঝবেন না। আমি মনোবিজ্ঞানী তাই পাগলের চিকিৎসা করি। উনি যদি পাগল হন তা হলে আমার কাছে নিয়ে এলে আমি চিকিৎসা করতে পারি। এই সব মন্তব্য করায় পি সি সরকরের বিরুদ্ধে শোকজ নোটিশ দিয়েছিল নির্বাচন কমিশন। কমিশনের পক্ষ থেকে বক্তব্যের সিডিও যোগাড় করা হয়েছিল। কিন্তু যাদুকরের ব্যাখ্যায় সন্তুষ্ট হয়নি নির্বাচন কমিশন। আর তাই তার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।
পিসি সরকার অবশ্য বলেছেন, আমি কাউকে ব্যক্তিগত আক্রমণ করিনি। এদিকে তৃণমূল কংগ্রেসের বীরভুম জেলা সভাপতি অনুব্রত মন্ডলের বিরুদ্ধেও উস্কানিমূলক বক্তব্য দেওয়ার জন্য এফআইঅর দায়ের করা হয়েছে। নির্বাচনী প্রচারে সিপিআইএমকে আক্রমণ করতে গিয়ে তিনি বলেছিলেন, ‘ওরা গেছো ইঁদুর। ওদের বিষ দিয়ে মেরে ফেলুন’ এর আগেই তিনি আরও বেশ কিছু উস্কানিমূলক বক্তব্য রেখে সোরগোল ফেলে দিয়েছিলেন। গত কালই দিল্লিতে নির্বাচনী কমিশনের কাছে বাম প্রতিনিধিরা রাজ্যে শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সন্ত্রাস ও উস্কানিমূলক বক্তব্য রাখার অভিযোগ জানিয়েছে।
প্রোব/পার/দক্ষিণএশিয়া/০২.০৪.২০১৪ 

২ এপ্রিল ২০১৪ | দক্ষিণ এশিয়া | ১৩:১৪:০২ | ১৩:৪০:৪৩

দক্ষিণ এশিয়া

 >  Last ›