A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

কেন্দ্র দখলের মহাযজ্ঞ চলছে- বিএনপি | Probe News

প্রোবনিউজ, ঢাকা: পঞ্চম দফা উপজেলা নির্বাচনে কেন্দ্র দখলের মহোৎসব চলছে বলে দাবি করেছে বিএনপি। যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলের পক্ষ থেকে এমন দাবি করে বলেন, “নির্বাচনে বিরোধী প্রার্থীর পোস্টার, ব্যানার ছিঁড়ে ফেলা, মাইক ভাঙচুর, কেন্দ্র দখল ও আগের রাতে ভুয়া ভোট দিয়ে ব্যালট বাক্স ভরা, সন্ত্রাস সৃষ্টি করে বিরোধী এজেন্টদের বিতাড়িত করার মহাযজ্ঞ চলছে।” সোমবার বেলা সোয়া ১১টার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।
প্রসঙ্গত, সোমবার দেশের ৭৩টি উপজেলা পঞ্চম দফায় নির্বাচন হচ্ছে। এ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির এই সংবাদ সম্মেলন। রিজভী অভিযোগ করেন, “শাসক দল ও নির্বাচন কমিশন মিলিত চক্রটি উপজেলা নির্বাচনে ভোট ডাকাতির বন্দোবস্ত করেছে। কারণ ন্যায় ও অবাধ নির্বাচনের অঙ্গীকার নিয়ে ইসির কোনো কায়-কারবার নেই। নির্বাচন নিয়ে অবৈধ সরকারের সন্ত্রাসীদের খোলাখুলি গুন্ডামির সাফাই গাওয়ানোর জন্যই কমিশনারদের নিয়োগ দেয়া হয়েছে।”

পুরোপুরি ডাকাতি ও জালিয়াতির উপর সাজানো উপজেলা নির্বাচন সরকারি দলের পরিকল্পনা মতো হরেক রকম অশুভ কারসাজিতে নির্বাচন কমিশন শামিল হয়েছে বলেও মন্তব্য করেন তিনি। সংবাদ সম্মেলনে বিভিন্ন উপজেলার নির্বাচন চিত্র তুলে ধরেন রিজভী।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ, প্রশিক্ষণ সম্পাদক কাজী আসাদ, সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

প্রোব/বান/জাতীয় ৩১.০৩.২০১৪

 

৩১ মার্চ ২০১৪ | জাতীয় | ১২:২৯:২৫ | ১২:৩২:০৩

জাতীয়

 >  Last ›