A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

খালেদার বিরুদ্ধে অশালীন বক্তব্য বাদলের | Probe News

প্রোব নিউজ, ঢাকা: গণ-অভ্যুত্থানের মাধ্যমে খালেদা জিয়ার গিনেস বুকে নাম ওঠানো’র ঘোষণার ব্যঙ্গোক্তি করতে গিয়ে জাতীয় সংসদে তাঁর বিরুদ্ধে অশালীন কথা-বার্তা বলে সমালোচনার মুখে পড়েছেন জাসদ দলীয় সংসদ সদস্য মঈনুদ্দিন খান বাদল। রোববার পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে তিনি বলেন, “বেগম খালেদা জিয়া রেকর্ড ভেঙে গিনেস বুকে নাম ওঠাতে পারেন। আর সেটা হলো নারীরা যে নিষিদ্ধ কাজ করেন, সেই রেকর্ড ভেঙে।”
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া স্বাধীনতার ঘোষণা নিয়ে মিথ্যাচার করেছেন বলেও মন্তব্য করেন বাদল। তিনি বলেন, “বেগম জিয়া মুর্খের মতো কথা বলেছেন। তিনি একজন কুৎসিত মানুষ, অভদ্র মহিলা। তার বক্তব্য রাষ্ট্রদ্রোহের শামিল।”
তিনি আরও বলেন, খালেদা জিয়া বলেছেন, তার স্বামী মেজর জিয়া ২৬ মার্চ স্বাধীনতা ঘোষণা করেন। তার ঘোষণায় সারা দেশের মানুষ মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে। আমি বেগম জিয়াকে চ্যালেঞ্জ করে বলছি, ২৬ মার্চ মেজর জিয়া চট্টগ্রাম শহরে ছিলেন না।”
বাদল বলেন, “ জিয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে যে ভাষণ দেন, তা ছিল ২৭ মার্চ। তাহলে বেগম জিয়াকে বলতে হবে, কার স্বামী ২৬ মার্চ কালুরঘাট বেতারকেন্দ্রে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন।”
প্রোব/ফাউ/জাতীয়/৩০.০৩.২০১৪

৩০ মার্চ ২০১৪ | জাতীয় | ২০:৩৬:৩২ | ১২:৩৫:০১

জাতীয়

 >  Last ›