A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

খালেদাকে সাবধান হওয়ার আহ্বান আমুর | Probe News

প্রোব নিউজ, ঢাকা: খালেদা জিয়া এবং তাঁর ছেলে তারেক রহমান ইতিহাস বিকৃতি করছে উল্লেখ করে তা পরিহারের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। পাশাপাশি ইতিহাস বিকৃতির পথ থেকে সরে না আসলে রাজনৈতিকভাবে তাঁদের বিতাড়িত করারও হুমকি দিয়েছেন তিনি।
রোববার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে এ আমু মন্তব্য করেন। ১৯৯৬ সালের ৩০ মার্চ খালেদা জিয়ার ক্ষমতা হস্তান্তরকে গণতন্ত্র পুনরুদ্ধার দিবস হিসেবে পালন করে আওয়ামী লীগ।
আর এ উপলক্ষে আয়োজিত সমাবেশে খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আমু বলেন, সময় থাকতে সাবধান হোন। তিনি আরও বলেন, “যে আন্দোলন করে আপনি গিনেস বুকে নাম ওঠাতে চেয়েছেন, সেই আন্দোলন করার ক্ষমতা আপনাদের নেই। আপনারা শুধু করতে পারবেন নৈরাজ্য।” আর এ নৈরাজ্য প্রতিরোধের জন্য দলীয় নেতা-কর্মীদের প্রস্তুত থাকতে বলেন আমু।
খালেদা জিয়ার মাথা খারাপ হয়ে গেছে মন্তব্য করে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, তাঁর সুচিকিৎসার প্রয়োজন।
সমাবেশে আরও বক্তব্য দেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শেখ বজলুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ।
প্রোব/ফাউ/জাতীয়/৩০.০৩.২০১৪

৩০ মার্চ ২০১৪ | জাতীয় | ২০:০৫:৫৩ | ১১:৩৩:১০

জাতীয়

 >  Last ›