A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

পঞ্চম ধাপেও ভোট ডাকাতির আশঙ্কা বিএনপির | Probe News

প্রোবনিউজ, ঢাকা: বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদগুলো ছিনিয়ে নিতে তারা (সরকারদলীয়) মরিয়া হয়ে উঠেছে। পঞ্চম ধাপের উপজেলা নির্বাচন সামনে রেখেও সরকার ভোট ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে তিনি আশঙ্কা প্রকাশ করেছেন।
শনিবার সন্ধ্যায় শ্যামলীতে তার নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে এ আশঙ্কার কথা বলেন তিনি।

সোমবার (৩১ মার্চ) উপজেলা নির্বাচনের পঞ্চম ধাপের ভোট নেয়া হবে। এদিন মোট ৭৩টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে রিজভী দাবি করেন, জনগণ ন্যূনতম ভোটাধিকার প্রয়োগের সুযোগ পেলে অধিকাংশ উপজেলায় বিএনপি-সমর্থিত প্রার্থীরা বিজয়ী হবেন।

রিজভী অভিযোগ করেন, পঞ্চম ধাপের নির্বাচনকে ঘিরে সরকার-সমর্থকরা সশস্ত্র অবস্থায় দাপিয়ে বেড়াচ্ছে। তারা উপজেলাগুলোর চেয়ারম্যান পদ ছিনিয়ে নিতে মরিয়া হয়ে উঠেছে।

বিভিন্ন স্থানে অভিযোগ করা হলেও নির্বাচন কমিশন কোনো ব্যবস্থা নিচ্ছে না দাবি করে বিএনপির এই যুগ্ম মহাসচিব বলেন, কমিশন সরকারের সিলমোহর হিসেবে কাজ করছে।

সরকার-সমর্থকদের বিরুদ্ধে সহিংসতার অভিযোগ শুধু বিএনপির নয়, এমন দাবি করে রিজভী বলেন, গণমাধ্যমে এ বিষয়ে সচিত্র প্রতিবেদন প্রচারিত হচ্ছে। তার পরও ইসি নিরুত্তাপ ও নির্বিকার।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন দলের সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি, আসাদুল করিম শাহীন প্রমুখ।

এদিকে দলের বক্তব্য তুলে ধরতে কেন্দ্রীয় কার্যা লয়ের পরিবর্তে নিজের বাসায় সংবাদ সম্মেলনের আয়োজন করায় দলে সমালোচনা হচ্ছে বলে জানা গেছে। তবে, রিজভী আহমেদ সাংবাদিকদের বলেছেন, শারীরিক অসুস্থতার কারণে বাসায় সংবাদ সম্মেলনের আয়োজন করতে হয়েছে। প্রোব/পার/রাজনীতি/৩০.০৩.২০১৪

 

৩০ মার্চ ২০১৪ | জাতীয় | ০৯:৫৭:৪০ | ১১:০৫:৩৯

জাতীয়

 >  Last ›