A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

অমিতাভের বিরুদ্ধে মামলা | Probe News

প্রোব নিউজ, ডেস্ক: শিশুদের একটি হেলথ ড্রিঙ্কের বিজ্ঞাপনে 'অমূলক বিশ্বাস’ ছড়ানোর অভিযোগে বলিউডের জীবন্ত কিংবদন্তী অমিতাভ বচ্চনের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে।
ভূতের ভূমিকায় অভিনয়ের মধ্য দিয়ে সমাজে কুসংস্কার প্রচার করছেন অমিতাভ-- এমন অভিযোগ এনে তার বিরুদ্ধে মামলা করেছেন পুনের জনৈক সমাজকর্মী হেমন্ত পাতিল। মুম্বাইয়ের বিচারপতি সিতা কুলকার্নি শুনানির তারিখ দিয়েছেন ১৮ এপ্রিল।
হেমন্ত পাতিলের আইনজীবী জানিয়েছেন, নরবলি বিরোধী ও অন্যান্য অমানবিক, অশুভ, অঘোরি কার্যকলাপ ও কালোজাদু ধারা, ২০১৩ অনুসারে শুক্রবারে এ মামলা দায়ের করা হয়েছে।
পাতিল তার অভিযোগের কারণ ব্যাখ্যা করে সংবাদমাধ্যমকে জানান, "বিজ্ঞাপনটি সমাজে এবং শিশুদের মধ্যে ভূত এবং অশরীরী আত্মার উপস্থিতি প্রচার করছে। এরমধ্য দিয়ে তাদের মধ্যে জাদুটোনার উপরও বিশ্বাস তৈরি হচ্ছে। পুরোপুরি মিথ্যা একটি বিষয় সমাজে ছড়াচ্ছে বিজ্ঞাপনের মধ্য দিয়ে।”
পাতিল আরও অভিযোগ করেন, হেলথ ড্রিঙ্ক প্রতিষ্ঠানটি তাদের বিজ্ঞাপন প্রচারের ক্ষেত্রে শুরুতে বা শেষে কোনো ধরনের নোটিসও দেয়নি এ বিষয়ে। প্রথমে বান্দ্রা পুলিশের কাছে তার অভিযোগ লেখাতে চাইলে বান্দ্রা পুলিশ তা ফিরিয়ে দেয়। এরপর তিনি সরাসরি আদালতে মামলা দায়ের করেন।
সম্প্রতি একটি হেল্থপানীয়’র বিজ্ঞাপনে ভূত সেজে নিজের সিনেমা 'ভূতনাথ রিটার্নস’র প্রচারণা চালান অমিতাভ বচ্চন।
প্রোব/শামা/বিনোদন ২৯.০৩.২০১৪

২৯ মার্চ ২০১৪ | বিনোদন | ১৩:৫৬:৩৮ | ১৪:০৩:১৭

বিনোদন

 >  Last ›