A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

টাঙ্গাইল-৮ উপ নির্বাচনের শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে | Probe News

upo electionপ্রোবনিউজ, টাঙ্গাইল: টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের উপনির্বাচন ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে চলছে। শনিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

সকাল থেকে বিভিন্ন ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়তে পারে বলে ধারণা করছে প্রার্থীসহ স্থানীয় ভোটাররা। নির্বাচনে যাতে কোনো অপ্রতীকর ঘটনা না ঘটে এবং ভোটগ্রহণ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে আইনশৃঙ্খলা বাহীনির সদস্যরা সতর্কাবস্থায় রয়েছে। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে র্যানব, পুলিশ, বিজিবি, আনসারসহ বিভিন্ন সংস্থার প্রায় ১ হাজার সদস্য নিয়োজিত রয়েছে।

তবে এই উপনির্বাচনে ভোট কারচুপির আশঙ্কা করছেন স্বতন্ত্র প্রার্থীরা। ভোট কেন্দ্রে সহিংসতার আশঙ্কাও করছেন সাধারণ ভোটাররা। এ নিয়ে এলাকায় উদ্বেগ উৎকন্ঠাও বিরাজ করছে। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৭ হাজার ৩৮২ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১ লাখ ৪৫ হাজার ৫৭৬ জন এবং নারী ভোটার ১ লাখ ৬১ হাজার ৮০৬ জন।

এ উপনির্বাচনে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন- আওয়ামী লীগের প্রয়াত সাংসদ কৃষিবিদ শাহজাহানের ছেলে অনুপম শাহজাহান জয় (নৌকা), জাতীয় পার্টির (মঞ্জু) অতিরিক্ত মহাসচিব সাদেক সিদ্দিকী (বাইসাইকেল), আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবদুল মালেক মিঞা (হরিণ) ও স্বতন্ত্র প্রার্থী ডা. লিয়াকত আলী খোকন (মোরগ)।

টাঙ্গাইল পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর বাংলানিউজকে জানান, নির্বাচনে সহিংসতার কোনো আশঙ্কা নেই। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। ভোটাররা তাদের ভোট নির্বিঘ্নে প্রয়োগ করছে।

প্রোব/বান/জাতীয় ২৯.০৩.২০১৪

২৯ মার্চ ২০১৪ | জাতীয় | ১১:৩০:২৬ | ১৬:১৪:০৪

জাতীয়

 >  Last ›