A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

মন্ত্রীর বিরুদ্ধে প্রকৌশলী পেটানোর অভিযোগ | Probe News

montrilপ্রোবনিউজ, টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে উপজেলা বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক প্রকৌশলীকে লাঠির আঘাতে আহত করার অভিযোগ উঠেছে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে। শুক্রবার রাত ৯টার দিকে কালিহাতী উপজেলা সদরে মন্ত্রীর বাসায় এ ঘটনা ঘটে। মন্ত্রীর লাঠির আঘাতে আহত উপ-সহকারী প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ) পূর্ণ চন্দ্র পাল কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। অবশ্য মন্ত্রী পরে দুঃখ প্রকাশ করেছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন এই উপ-সহকারী প্রকৌশলী।
ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এর কেন্দ্রীয় কমিটির সদস্য এবং বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সহকারী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, কালিহাতী উপজেলায় বিদ্যুত নিয়ে বিভিন্ন অভিযোগ ও লোডশেডিং নিয়ে কথা বলার জন্য মন্ত্রী লতিফ সিদ্দিকী বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলীকে ডেকে পাঠান। কিন্তু তিনি কর্মস্থলে না থাকায় রাতে মন্ত্রীর বাসায় যান পূর্ণ চন্দ্র পাল। “আমি শুনেছি, সেখানে গিয়ে পূর্ণ চন্দ্র পাল মন্ত্রীর সামনে পকেটে হাত দিয়ে দাঁড়িয়েছিলেন। এজন্য মন্ত্রী তাকে প্রথমে গালমন্দ করেন এবং এক পর্যায় তার সামনে থাকা লাঠি দিয়ে মাথায় আঘাত করেন।”

রাত সাড়ে ১১টার দিকে সাংবাদিকরা কালিহাতিতে পূর্ণ চন্দ্র পালের বাসায় গেলে তিনি জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে তিনি আবার মন্ত্রীর বাসায় গিয়েছিলেন। ওই সময় মন্ত্রী তার কাছে ‘ক্ষমা চেয়ে’ নিয়েছেন। এ বিষয়ে কথা বলার জন্য আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুল লতিফ সিদ্দিকীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

প্রোব/বান/জাতীয় ২৯.০৩.২০১৪

২৯ মার্চ ২০১৪ | জাতীয় | ১১:২৭:২২ | ১৬:১৩:৫২

জাতীয়

 >  Last ›