A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বরিশালে যাত্রী-বাসশ্রমিক সংঘর্ষ, নিহত ১ | Probe News

barishal

প্রোব নিউজ, বরিশাল: বরিশালের লেবুখালী ফেরিঘাটে একটি বাসের যাত্রীদের সঙ্গে অন্য দুটি বাসের কর্মীদের সংঘর্ষে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে।
বাকেরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, শুক্রবার ভোরে ফেরিঘাটের বাকেরগঞ্জ প্রান্তে যশোর থেকে কুয়াকাটাগামী একটি পিকনিক বাসের যাত্রীদের সঙ্গে সাকুরা ও সুগন্ধা পরিবহনের শ্রমিকদের এই সংঘর্ষ হয়।
নিহত জসিম হাওলাদার (২৮) খেপুপাড়াগামী সাকুরা পরিবহনের চালকের সহকারী ছিলেন। তিনি বরিশালের উজিরপুর উপজেলার বৈরকাঠী গ্রামের এসকেন্দার হাওলাদারের ছেলে।
এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। তাদের মধ্যে সুগন্ধা পরিবহনের চালকের সহকারী এবায়দুলকে (১৬) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এসআই নজরুল জানান, পিকনিক বাসটি লেবুখালী ফেরিতে ওঠার সময় সেটিকে অতিক্রম করে সাকুরা ও সুগন্ধা পরিবহনের বাস দুটি আগে উঠে যায়। এ নিয়ে ফেরিঘাটেই পিকনিক বাসের যাত্রীদের সঙ্গে বাস শ্রমিকদের কথা কাটাকাটি শুরু হয় এবং এক পর্যায়ে সংঘর্ষ বাধে।
নজরুল ইসলাম বলেন, শ্রমিকরা সংখ্যায় কম হওয়ায় পিকনিক বাসের যাত্রীদের হামলায় দুই বাসের হেলপারসহ পাঁচজন আহত হয়। তাদের মধ্যে দুজনকে হাসপাতালে নেয়ার পথে জসিম মারা যায়। ঘটনার পর পিকনিক বাসের ২৫ যাত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বাকেরগঞ্জ থানা পুলিশ।
সুগন্ধা পরিবহনের সুপারভাইজার ফারুক মিয়া বলেন, পিকনিক বাসের যাত্রীরা হেলপার এবায়দুলকে মারধর করে। এ সময় সাকুরা বাসের হেলপার জসিম বাধা দিতে গেলে তাকেও মারধর করা হয়।
প্রোব/মুআ/জাতীয় ২৮.০৩.১৪

২৮ মার্চ ২০১৪ | জাতীয় | ১২:১৭:৫২ | ১৩:৫৯:০১

জাতীয়

 >  Last ›