A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

এখনই বিসিসিআইয়ের সভাপতির পদত্যাগ নয় | Probe News

প্রোব নিউজ, ডেস্ক: এখনই পদত্যাগ করতে হচ্ছে না ভারতের ত্রিকেট বোর্ড বিসিসিআইয়ের প্রধান এন শ্রী নিবাসনকে। আইপিএল-এ স্পট ফিক্সিংয়ের তদন্তের জন্য নির্ধারিত সময়ে দায়িত্ব থেকে দূরে থাকবেন তিনি- সুপ্রীম কোর্টে বৃহস্পতিবার এমন আবেদনই জানায় বিসিসিআই। এ নিয়ে ভাবার প্রয়োজন আছে উল্লেখ করে পরে আদেশ দেযা হবে বলে জানিয়েছে শীর্ষ আদালত।
গেল জুলাইয়ে বিসিসিআইয়ের প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন শ্রীনিবাসন। আন্তর্জাতিক ক্রিকেটে শ্রীনিবাসনের অবদান রয়েছে উল্লেখ করে শুধু তদন্তের সময়টুকুতে তাঁকে দায়িত্ব থেকে দূরে রাখার জন্য আদালতে অনুরোধ জানান বিসিসিআইয়ের আইনজীবী। পরে আদালত জানায়, ক্রিকেটের ভাল চিন্তা করেই সিদ্ধান্ত জানানো হবে।
আইপিএল-এ ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ রয়েছে বিসিসিআইয়ের সভাপতির জামাতা গুরুনাথ মিয়াপ্পনের বিরুদ্ধে। আর ঘটনাটি তদন্ত করছে চেন্নাই পুলিশ। আর সেসময় শ্রীনিবাসন যদি সভাপতির দায়িত্বে বহাল থাকেন তবে তদন্ত ব্যাহত হতে পারে উল্লেখ করে তার পদত্যাগ করা উচিত বলে মত দেয় আদালত।
পরে বৃহস্পতিবার আদালতে বিসিসিআইয়ের প্রতিক্রিয়া জানাতে বলা হয়। বোর্ডকে নিজেদের তদন্ত চালানোর অনুমতি দেয়ার জন্যও আবেদন জানানো হয় বিসিসিআইয়ের পক্ষ থেকে। তদন্তের সময় শ্রীনিবাসনের অনুপস্থিতিতে বোর্ড সেক্রেটারি সঞ্জয় প্যাটেল দায়িত্ব পালন করবেন বলেও জানানো হয় বিসিসিআইয়ের পক্ষ থেকে।
আই পিএল এ ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে গেল মে-তে মিয়াপ্পনকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। চেন্নাই সুপার কিংয়ের টিম ম্যানেজমেন্টের সদস্য ছিলেন তিনি।
প্রোব/ফাউ/ডেস্ক/২৭.০৩.২০১৪

২৭ মার্চ ২০১৪ | খেলা | ১৩:৫৭:৩৪ | ১২:৩১:৪১