A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

জাতিকে ঐক্যবদ্ধ করেছে: এলিটা করিম | Probe News

elita 1প্রোবনিউজ, ঢাকা: ‘চার ছক্কা হইহই যে দেশ বিদেশে এতোটা হৈচৈ ফেলে দেবে সেটা শুরুতে ভাবতে পারিনি। সুরকার ফুয়াদ আল মুক্তাদির যেহেতু গানটির সুর করেছেন তাই আমার আস্থা ছিল। তাছাড়া, আইসিসির টি টোয়েন্টি’র মত এতো বড় একটা ইভেন্টের থিম সংয়ে অংশ নিতে পারাটা নিঃসন্দেহে গৌরবের বিষয়। নিজেকে খুব ভাগ্যবান মনে হয়’- কথাগুলো বললেন চার ছক্কা হইহই-এ অংশ নেয়া কন্ঠশিল্পী এলিটা করিম।
তিনি বলেন, ‘সারা দেশজুড়ে এখন ফ্ল্যাশ মব এর ঝড় বইছে। যেখানে যাই সেখানেই এ গান শুনতে পাই। টেলিফোনে ই-মেইলে প্রতিদিন শুভেচ্ছা জানাচ্ছে পরিচিত-অপিরিচিত অনেকেই। এটা অনেক বড় পাওয়া’।
এলিটা জানান, ‘শিল্পী হিসেবে এতোদিন আমার যে পরিচিতি ছিল চার ছক্কা গাওয়ার পর এখন পরিচিতিটা অনেক প্রসারিত হয়েছে। সিলেটে গান গেয়েছি। চট্টগ্রাম স্টেডিয়ামেও পুরো দলটা চার ছক্কা গাইতে যাবো। আসলে বলতে পারেন, এ ইভেন্টে অংশ নিয়ে আমি ব্যক্তিগতভাবে অনেক লাভবান হয়েছি।’
তিনি আরো বলেন,‘আর ফ্ল্যাশ মব এর কারণে সারা বিশ্বে এ গানটা যেভাবে ছড়িয়ে পড়েছে এবং এই গানের একজন আমি নিজে ভাবতেই ভাল লাগে। ভারতের টেলিভিশন চ্যানেল আমাদের এখানে অনেকেই দেখেন। ওরা প্রায়ই এখন ‘চার ছক্কা হইহই’ প্রচার করছে’।
এলিটা বলেন,‘আমি মনে করি, এ গানটি আমাদের পুরো জাতিকে বিশেষ করে তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করেছে। এর চেয়ে বড় পাওয়া আর কি হতে পারে’।
প্রোব/পার/খেলা/২৬.০৩.২০১৪

২৬ মার্চ ২০১৪ | বিনোদন | ১৯:৫৭:২৬ | ০৯:৪১:৪৭

বিনোদন

 >  Last ›