A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১ | Probe News

ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

প্রোবনিউজ, ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় র্যাুপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কামাল শেখ (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। কামাল শেখের বাড়ি যশোরের খাজুরা এলাকায়। তাঁর বাবার নাম বাবুল শেখ।

র্যা বের দাবি, বন্দুকযুদ্ধের সময় বাহিনীর কনস্টেবল মিলন সাহা আহত হয়েছেন। আর বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি গুলিসহ বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। র্যা ব সূত্রে জানা যায়, রাতে মোটরসাইকেলে চড়ে কালীগঞ্জ-যশোর সড়কের কড়াইতলা দিয়ে যাচ্ছিলেন তিনজন। র্যা ব সদস্যদের দেখা মাত্র তারা উল্টো পথে পালানোর চেষ্টা করেন। এ সময় চ্যালেঞ্জ করলে র্যা ব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকেন তাঁরা। র্যাটব সদস্যরাও পাল্টা গুলি ছুঁড়লে মটর সাইকলের পেছনে বসে থাকা বাবুল গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যান।

ওই সময় মোটরসাইকেলে থাকা বাকি দুজন পালিয়ে যান। পরে আহত অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষণা করেন। ঝিনাইদহ র্যা ব ক্যাম্পের কমান্ডার মেজর মো. সুরুজ মিয়া জানান, বাবুল কালীগঞ্জের ফরাশপুর গ্রামের নজরুল ইসলামের জামাতা। গত ২০ অক্টোবর ফরাশপুর গ্রামে ঘুমন্ত অবস্থায় পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে নজরুলের স্ত্রী তাছলিমা খাতুন (৪০) ও মেয়ে তাছমিয়াকে (১) হত্যা করা হয়। এ ঘটনায় দায়ের করা মামলায় প্রধান আসামি ছিলেন বাবুল।

র্যা বের ওই কর্মকর্তা আরো বলেন, বাবুল তাঁর স্ত্রী ঊর্মির ওপর প্রতিশোধ নিতে শ্বশুর, শ্বাশুড়ি ও শ্যালিকার গায়ে জানালা দিয়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন। এ ঘটনায় বাবুলের শ্বশুর নজরুল এখনো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তবে বাবুলের স্ত্রী ঊর্মিলা অক্ষত আছেন।

প্রোব/অমি/পি/জাতীয়/০২.১১.২০১৫

২ নভেম্বর ২০১৫ | জাতীয় | ১১:১৮:১৫ | ১১:২২:৪৯

জাতীয়

 >  Last ›