A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নিরাপত্তা দিতে ব্যর্থ হলে ক্ষমতা ছাড়ুন | Probe News

নিরাপত্তা দিতে ব্যর্থ হলে ক্ষমতা ছাড়ুন

প্রোবনিউজ, ঢাকা: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার বলেছেন, ব্লগার ও প্রকাশক খুনের ঘটনা প্রমাণ করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যর্থতা রয়েছে। সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, দেশের সব মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে ব্যর্থ হলে আপনারা ক্ষমতা ছেড়ে চলে যান।

শনিবার বিকালে শাহবাগের আজিজ সুপার মার্কেটে এক প্রকাশককে কুপিয়ে হত্যা ও লালমাটিয়ায় আরও তিনজনকে কুপিয়ে ও গুলি করে গুরুতর জখম করার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে তিনি এ কথা বলেন। ইমরান এইচ সরকার বলেন, এসব ঘটনায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর যে ব্যর্থতা রয়েছে, তা স্পষ্ট। এটা ভাবার কোনো কারণ নেই যে, এটা শুধু প্রকাশকদের ওপর হামলা। বরং এই মুহূর্তে এ দেশে কেউ নিরাপদ নয়। সুতরাং সবাইকে এর প্রতিরোধে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, আগে ব্লগারদের হত্যা করা হচ্ছিল, এখন মুক্তমনা প্রকাশকদেরও হত্যা করা হচ্ছে। বিদেশি নাগরিক কিংবা মায়ের পেটের শিশু কেউই রক্ষা পাচ্ছে না। এর প্রতিবাদে শুধু ছাত্র-লেখক-প্রকাশকদের বেরোলে হবে না। এর বিরুদ্ধে সবাই মিলে প্রতিরোধ গড়ে না তুললে, মুক্তমনা কেউ এ দেশে থাকতে পারবে না। দুটি হামলার প্রতিবাদে আজ বিকালে সারা দেশে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি ঘোষণা দেন ইমরান এইচ সরকার।

প্রোব/অমি/পি/জাতীয়/০১.১১.২০১৫

১ নভেম্বর ২০১৫ | জাতীয় | ১১:৩২:২৫ | ১১:০৮:১০

জাতীয়

 >  Last ›