A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

এবার কুলির কাজে বিদ্যা বালন! | Probe News

Vidya Balan 27.10.2015এবার কুলির কাজে বিদ্যা বালন!

প্রোবনিউজ, ডেস্ক: এর আগে নানা অবতারে তাঁকে দেখেছেন ভক্তরা! ভিখিরি থেকে শুরু করে জ্যোতিষী— প্রায় কোনও কিছুই সাজতে বাকি রাখেননি বিদ্যা বালন! তা বলে কুলি? তাও সিনেমায় নয়, বাস্তব জীবনে? সিনেমায় কুলি সাজলে না হয় ব্যাপারটাকে ফিমেল শাহেনশাহ অবতার বলে ধরে নেওয়া যেত! কিন্তু, সত্যি সত্যি কেন মোট কাঁধে তুলছেন বিদ্যা? তাঁর তো এ রকম কায়িক পরিশ্রমের কোনও প্রয়োজন নেই বলেই জানা আছে!

বিদ্যাকে কুলির জীবন কাটাতে বাধ্য করেছে ছোটপর্দার এক রিয়্যালিটি শো। নাম ‘মিশন সপনে’। এই শো-তে সেলিব্রিটিরা এক দিনের জন্য সাধারণ মানুষের জীবন কাটান। তাঁদের পেশা বেছে নেন এক দিনের জন্য। যা উপার্জন হয়, তা দিয়ে সাহায্য করেন সেই মানুষটিকে। সেই শো-তে যোগ দিয়েই বিদ্যা পা রাখতে চাইলেন রাজস্থানের প্রথম মহিলা কুলি মঞ্জুর জুতোয়। আর মঞ্জুর জীবন কাটাতে গিয়েই চোখ খুলে গেল নায়িকার। বিদ্যা বলছেন, “আমরা সেলিব্রিটিরা বেশির ভাগ সময়েই ভুলে যাই সাধারণ মানুষের জীবনে কতটা লড়াই থাকে। মঞ্জুর কাজ করতে গিয়ে সেটাই আমি নতুন করে উপলব্ধি করলাম। মঞ্জুর কাজটা মোটেও সহজ নয়। মেয়েরাও যে কুলি হতে পারে, এই পুরুষতান্ত্রিক সমাজে ক’জন সেটা ভাবতে পারেন?”

তা, মোট বয়ে যে টাকাটা পাবেন, সেটা দিয়ে কী করতে চলেছেন বিদ্যা? নায়িকার সাফ জবাব, ওটা তিনি দিয়ে দেবেন মঞ্জুকে। যথাসাধ্য চেষ্টা করবেন, যাতে ভাল ভাবে পড়াশোনা করে বড় হতে পারে মঞ্জুর ছেলে-মেয়েরা!

প্রোব/অমি/পি/সংস্কৃতি/২৭.১০.২০১৫

২৭ অক্টোবর ২০১৫ | বিনোদন | ১৩:১৪:০৬ | ১৩:১৫:১৯

বিনোদন

 >  Last ›