A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নতুনরূপে শাহরুখকে চমক গৌরীর!! | Probe News

Gaury 27.10.2015নতুনরূপে শাহরুখকে চমক গৌরীর!!

প্রোবনিউজ, ডেস্ক: ২৪ তম বিবাহবার্ষিকীতে ৪৫ বছরের গৌরী খান কী চমক দিলেন ৪৯-এর স্বামী শাহরুখকে? চমকে দিলেন তাঁর নতুন মেক-ওভারে! সম্প্রতি বলিউডের ফার্স্ট লেডিকে দেখা গেল এক গয়নার দোকানের উদ্বোধনে। সেখানেই খোলা চুল আর ডিজাইনার সাদা শাড়ির দ্যুতিতে সবার চোখ ধাঁধিয়ে দিলেন গৌরী! সাত লহরী হার আর আবু জানি-সন্দীপ খোসলার ডিজাইনার শাড়িতে গৌরীর এই উপস্থিতি ছিল রীতিমতো নজর কাড়া! সেই মেক-ওভারেই চমকে গিয়েছেন শাহরুখ খান।

২৪ বছরের দীর্ঘ দাম্পত্যে গৌরী অবশ্য এ ভাবে নতুন নতুন রূপে অনেক বারই অবাক করেছেন স্বামী। শাহরুখের চোখে কখনও ধরা দিয়েছে তাঁর প্রযোজক অবতার, কখনও বা ইন্টিরিওর ডিজাইনার অবতার! মাঝে মাঝে ফ্যাশন সরণিতেও মার্জার ছন্দে হেঁটে শাহরুখের পাশাপাশি সবাইকে চমকে দিয়েছেন গৌরী! এই সব কিছুর মধ্যে গৌরীর কোন রূপটা সব চেয়ে পছন্দ শাহরুখের?

টুইট করে শাহরুখ নিজেই জানিয়েছেন সেই কথা। লিখেছেন, গৌরীর গৃহিণী রূপটাই সবার সেরা! এতগুলো বছর পেরিয়ে এসেও গৌরীর ধৈর্য, ভালবাসার ক্ষমতা, সহজেই মানুষকে ক্ষমা করে দেওয়ার গুণ অবাক করে দেয় তাঁকে! এই সবের জন্য তিনি যে স্ত্রীর কাছে কৃতজ্ঞ, সেটাও জানাতে ভোলেননি বলিউডের বাদশা!

প্রোব/অমি/পি/সংস্কৃতি/২৭.১০.২০১৫

২৭ অক্টোবর ২০১৫ | বিনোদন | ১৩:০৮:১৯ | ১৩:০৯:৩৮

বিনোদন

 >  Last ›