A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

মুখ খুললেন সানি লিওন | Probe News

Sunny 27.10.2015মুখ খুললেন সানি লিওন

প্রোবনিউজ, ডেস্ক: ক্যারিয়ারের শুরু থেকে সমালোচনা পিছু লেগেই আছে সানি লিওনের। একাধিকবার থানা-পুলিশের দারস্থ হতে হয়েছে তাকে। তারই ধারাবাহিকতায় এবার নতুন ঝামেলায় পড়েছেন সাবেক এ পর্নো তারকা। সম্প্রতি একটি কনডমের বিজ্ঞাপনে যৌন উত্তেজক দৃশ্যে শুটিং করার জন্য ভারতের এক রাজনৈতিক নেতার তোপের মুখে পড়েছেন। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগের মাধ্যম থেকে গণমাধ্যমেও বিষয়টি চাউর হয়ে যায়। সবারই এক প্রশ্ন। এত কথা শোনার পর সানি কেন বদলাছেন না?

এ প্রসঙ্গে অবশ্য মুখ খুলেছেন সানি। তার মতে, কনডমের বিজ্ঞাপন করে তিনি কোনও ভুল করেননি। ব্যক্তিগতভাবে কেউ মনে করতে পারেন তার এ বিজ্ঞাপন ধর্ষণ বেড়ে যাওয়ার অন্যতম কারণ। কিন্তু তিনি নিজে মনে করেন নিরাপদ যৌন মিলনের জন্যে কনডমের কোন বিকল্প নেই। কনডম ব্যবহার করলে যৌন সংক্রমণের মাধ্যমে কোনও রোগ ছড়াবে না। এছাড়া সন্তান না চাইলে গর্ভনিরোধক ওষুধ না খেয়ে যৌন মিলনের সময় কনডম ব্যবহার করা অনেক নিরাপদ। তাই সেফ সেক্সের প্রচার করে তিনি কোনও ভুল করেননি।

ক্যারিয়ার শুরু থেকেই এমন অনেক সমালোচনার মুখে পড়েছেন সানি। তবে এ নিয়ে মোটেও উদ্বিগ্ন নন তিনি। পর্নো তকমা ছেড়ে বলিউডের ভালো ছবিতে কাজ করবেন এমন প্রত্যাশাই করেন। তাই নিন্দুকের সমালোচনা তোয়াক্কা না করেই পথ চলছেন সানি।

প্রোব/পি/সংস্কৃতি/২৬.১০.২০১৫

 

২৬ অক্টোবর ২০১৫ | বিনোদন | ১৫:৩৮:৩৮ | ১৫:৩৯:০৬

বিনোদন

 >  Last ›