A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

কানাডায় তিমি পর্যবেক্ষণকারী নৌকাডুবি, নিহত ৪ | Probe News

কানাডায় তিমি পর্যবেক্ষণকারী নৌকাডুবি, নিহত ৪

প্রোবনিউজ, ডেস্ক: কানাডার ব্রিটিশ কলম্বিয়া উপকূলে তিমি পর্যবেক্ষণকারী একটি নৌকাডুবে অন্ততপক্ষে চারজনের মৃত্যু হয়েছে। বিবিসি বলছে, কানাডার পশ্চিমাঞ্চলীয় ভ্যাঙ্কুভার দ্বীপের টোফিনোর কাছে ২৭ জনকে বহনকারী নৌকাটি ডুবে যায় বলে উপকূলরক্ষী এবং উদ্ধার তৎপরতায় নিয়োজিত কর্মকর্তারা জানিয়েছেন। দেশটির গণমাধ্যমে উদ্ধার কর্মকর্তারা জানিয়েছেন, নৌকাডুবির এই ঘটনায় অন্ততপক্ষে চারজনের মৃত্যু হয়েছে।

তবে এখনো মৃত্যুবরণকারীদের জাতীয়তা জানা যায়নি। সম্প্রচার মাধ্যম সিবিসি জানিয়েছে, সমুদ্র থেকে উদ্ধার করা ৯ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। নৌকাটি পরিচালনা করছিল জেমি তিমি পর্যবেক্ষণ স্টেশন এন্ড অ্যাডভেঞ্চার স্টেশন নামে একটি সংস্থা। প্রতিষ্ঠানটি তাদের ওয়েবসাইটে জানিয়েছে, ৩১ অক্টোবর তাদের এবারের তিমি পর্যবেক্ষণ সিজন শেষ হবে। ৩০ বছর ধরে প্রতিষ্ঠানটি এ ধরনের কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

বিভিন্ন প্রতিবেদেন থেকে জানা গেছে, নৌকাটি ডুবে যাওয়ার সময় টোফিনোর সমুদ্র ছিল শান্ত এবং দিনটি ছিল আলো ঝলমলে। প্রশান্ত মহাসাগরীয় ধূসর তিমি দেখার জন্য টোফিনো পর্যটকদের কাছে অত্যন্ত জনপ্রিয়। তিমি দেখার এ ধরনের সমুদ্রযাত্রা সাধারণত তিনঘণ্টা স্থায়ী হয়।

প্রোব/পি/আন্তর্জাতিক/২৬.১০.২০১৫

 

২৬ অক্টোবর ২০১৫ | আন্তর্জাতিক | ১১:০০:১৩ | ১৩:৪৭:১২

আন্তর্জাতিক

 >  Last ›