A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

শিনা হত্যাকাণ্ড: পাঁচ শহরে তল্লাশি সিবিআইয়ের | Probe News

শিনা হত্যাকাণ্ড: পাঁচ শহরে তল্লাশি সিবিআইয়ের

প্রোবনিউজ, ডেস্ক: ভারতে শিনা বোরা হত্যাকাণ্ডের তদন্তে দেশটির পাঁচটি শহরের ৯টি জায়গায় তল্লাশি অভিযান চালিয়েছে সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিকেশন (সিবিআই)। হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রাণীর প্রাক্তন স্বামীর কলকাতার বাড়িতেও তল্লাশি অভিযান চালিয়েছেন তারা। এদিকে আদালত ইন্দ্রাণীসহ শিনা বোরা হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহ আটককৃতদের ৩১ অক্টোবর পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। কলকাতাভিত্তিক সংবাদমাধ্যম এবিপি আনন্দ এক প্রতিবেদনে জানিয়েছে এসব তথ্য।

প্রতিবেদন থেকে জানা যায়, শিনা বোরা হত্যাকাণ্ডের তদন্তভার হাতে নেওয়ার পর, দেশজুড়ে তল্লাশি অভিযানে নেমেছে সিবিআই। সোমবার কলকাতাসহ পাঁচটি শহরের মোট ৯টি ঠিকানায় তল্লাশি চালিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। পিটার এবং ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের মুম্বাই ও গোয়ার চারটি বাড়িতে, গুয়াহাটিতে ইন্দ্রাণীর বাবার বাড়িতে, তার গাড়ি চালক শ্যাম রাইয়ের মুম্বাই ও ছিন্দওয়াড়ার বাড়িতেও তল্লাশি চালানো হয়। এছাড়াও, কলকাতার দু’টি জায়গায় তল্লাশি চালায় সিবিআই। ইন্দ্রাণীর প্রাক্তন স্বামী সঞ্জীব খন্নার বাড়িতে এবং পিটার মুখোপাধ্যায়ের বন্ধুর দেহরক্ষীর বাড়িতেও চালানো হয় অভিযান।

নিজ মেয়ে শিনাকে খুনের অভিযোগে আইএনএক্স মিডিয়ার প্রাক্তন সিইও ইন্দ্রাণী মুখোপাধ্যায়কে ইতোমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে তার প্রাক্তন স্বামী সঞ্জীব খন্না এবং তার গাড়ির চালক শ্যাম রাইকে। তদন্ত চলাকালীন সময় মুম্বাইয়ের পুলিশ কমিশনার পদ থেকে সরিয়ে দেওয়া হয় রাকেশ মারিয়াকে। বিতর্ক বাধে নতুন কমিশনারের মন্তব্য ঘিরেও। এই পরিস্থিতিতে তদন্তভার তুলে দেওয়া হয় সিবিআইয়ের হাতে। গত কয়েক সপ্তাহ ধরে নানা সাক্ষ্য-প্রমাণ খতিয়ে দেখার পর দেশজুড়ে তল্লাশি অভিযানে নেমেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাটি।

সূত্র: এবিপি আনন্দ

প্রোব/পি/দক্ষিণণ-এশিয়া/২০.১০.২০১৫

 

২০ অক্টোবর ২০১৫ | দক্ষিণ এশিয়া | ১৪:৩৮:২৬ | ১২:৪৮:০৮

দক্ষিণ এশিয়া

 >  Last ›