A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

পারফরম্যান্সই আসল, গ্ল্যামার নয়: ঐশ্বর্য | Probe News

Daniel edit 08.10.2015পারফরম্যান্সই আসল, গ্ল্যামার নয়: ঐশ্বর্য

প্রোবনিউজ, ডেস্ক: গ্ল্যামার ও সৌন্দর্য্যের রানি হিসবে তাঁকে উল্লেখ করা হয়। প্রাক্তন বিশ্বসুন্দরী তিনি। এখন সফল নায়িকা। আজও তাঁর রূপের রহস্য নিয়ে উৎসাহী তামাম টিনেজাররা। বহু পুরুষের হার্টথ্রব তিনি। তবুও সেই গ্ল্যামারের ঐশ্বর্যকে বয়ে নিয়ে বেড়াতে নারাজ ঐশ্বর্যা রাই বচ্চন। জানান, তাঁর কাছে গ্ল্যামারের চেয়ে পারফরম্যান্সের গুরুত্ব বেশি।

সন্তান জন্মানোর পর দীর্ঘ পাঁচ বছর পর রূপোলি পর্দায় ফিরে আসছেন ৪১ বছরের এই অভিনেত্রী। শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত ছবি ‘জাজবা’। তারই প্রোমোতে এসে বচ্চন পরিবারের ঘরণী জানালেন, অনেকেই মনে করেছিলেন, কামব্যাক ছবিতে তিনি গ্ল্যামারাস রোলই বেছে নেবেন। কিন্তু, উল্টোটাই ঘটেছে।
এদিন ঐশ্বর্যা বলেন, তিনি ছবির জগতে এসেছিলেন মিস ওয়ার্ল্ড খেতাব জেতার পর। তখন সকলেই মনে করেছিলেন, যেহেতু তিনি মডেলিংয়ে রপ্ত ও বিশ্বসুন্দরী হয়েছেন, তাই গ্ল্যামারাস রোল ছাড়া অভিনয় করবেন না। তাঁদের ধারনা ছিল, ঐশ্বর্যা মানেই গ্ল্যামার।

অভিনেত্রী যোগ করেন, কিন্তু সব ধারনাকে ভুল প্রমাণ করে তিনি মোহললাল, তাব্বু, রেবতীর সঙ্গে দক্ষিণী ছবি ‘ইরুবর’-এ প্রথম অভিনয়ের সিদ্ধান্ত নেন। ঐশ্বর্যা জানান, তিনি চেয়েছিলেন, গ্ল্যামারের দুনিয়া থেকে আলাদা হয়ে শিল্পী হিসেবে নিজেকে মেলে ধরতে।

উল্লেখ্য, ‘জাজবা’-তে ঐশ্বর্যাকে মায়ের চরিত্রে দেখা যাবে। সেই প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেত্রী জানান, এই রোল করতে গিয়ে বাস্তব জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়েছেন তিনি।

প্রোব/অমি/পি/সংস্কৃতি/০৮.১০.২০১৫

৮ অক্টোবর ২০১৫ | বিনোদন | ১৫:৩৭:৫৩ | ১৩:১০:৫০

বিনোদন

 >  Last ›