A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

অমিতাভের ভক্তের তালিকায় এবার বাঘ | Probe News

Amitabh 02 08.10.2015অমিতাভের ভক্তের তালিকায় এবার বাঘ

প্রোবনিউজ, ডেস্ক: বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন যেখানেই যান, সেখানেই পিছু নেন তাঁর ভক্তরা। এবার তাঁর ভক্তদের তালিকায় যোগ হল নতুন এক নাম। মুম্বইয়ের রাস্তায় প্রায় চার কিলোমিটার বিগ বি-র পিছু ধাওয়া করে এল একটি বাঘ। সেই মুহূর্তের ছবি নিজের ক্যামেরায় ধরে রেখে ফেসবুকে ভক্তদের জন্য ছবিটি দিয়েছেন অভিনেতা স্বয়ং।

মঙ্গলবার মুম্বইয়ে সঞ্জয় গাঁধী জাতীয় পার্কে সেই সময় জঙ্গল সাফারি করছিলেন অমিতাভ বচ্চন। হঠাত্ই তাঁর পিছু নেয় এই পশুটি। তবে ঘটনায় একটুও ভয় না পেয়ে বিগ বি সেইমুহূর্তের বেশ কিছু ছবি ফ্রেমবন্দি করে দিয়ে দিয়েছেন তাঁর ফেসবুক, টুইটার এবং ব্লগে। তারসঙ্গে ক্যাপশন দেন, ‘দেখুন এই বিগ ক্যাটের সঙ্গে এখন আমি জঙ্গল সাফারি করছি’।

Amitabh 08.10.2015সঞ্জয় গাঁধী ন্যাশনাল পার্কটি একেবারেই মু্ম্বই শহরের কেন্দ্রবিন্দুতে ফিল্ম সিটির ভিতর অবস্থিত। সেখানে শ্যুটিংয়ের কাজে অনেক সময়ই অভিনেতা-অভিনেত্রীদের যেতে হয়। সেইরকম জায়গায় এভাবে বাঘটি অমিতাভদের প্রায় চার কিলোমিটার পর্যন্ত ধাওয়া করায়, বিগ বি আকস্মিকভাবেই প্রথমে কিছুটা স্তম্ভিত হয়ে যান।

মহারাষ্ট্রের ব্যাঘ্র প্রকল্প সংরক্ষণের দূত হিসেবে মঙ্গলবারই এক অনুষ্ঠানের উদ্বোধনে এই জাতীয় পার্কে গিয়েছিলেন বিগ বি। সেখানে তিনি ব্যাঘ্র সংরক্ষণের জন্য সবধরণের চেষ্টা করবেন বলেও আশ্বাস দিয়েছেন। তিনি দুটি বিশেষ বাসেরও উদ্বোধন করেন, যাতে চেপে পর্যটকরা খোলা জায়গায় থাকা বাঘ ও সিংহকে দেখতে যেতে পারবে।

নিজের ব্লগে এই ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে বিগ বি বলেন, ৪৫ বছর ধরে এই শহরে রয়েছেন। ফিল্ম সিটির মধ্যে থাকা এই জাতীয় পার্ক থেকে অনেক সময়ই চিতা বাঘ মাঝেমধ্যে তাঁদের শ্যুটিং সেটে চলে আসে। কিন্তু এত কাছ থেকে এইধরণের অভিজ্ঞতা উপভোগ করা সত্যিই বিশেষ পাওনা, ব্লগে দাবি করেছেন অমিতাভ।

প্রোব/অমি/পি/সংস্কৃতি/০৮.১০.২০১৫

৮ অক্টোবর ২০১৫ | বিনোদন | ১৫:০৪:২১ | ১৪:২৯:৫৬

বিনোদন

 >  Last ›